whatsapp channel

Neel-Tiyasha: আচমকা বন্ধ সিরিয়ালের শুটিং, কোথায় গেলেন নীল-তিয়াশা!

ডিসেম্বর শেষ হতে চলল। শীত শীত আমেজে বাঙালির মন আর চার দেওয়ালের মধ্যে থাকতে চায়না। এই শীতে পাহাড়ি হাওয়া হোক বা নোনা বালির হাওয়া বাঙালি কিন্তু বেরিয়ে পড়ে পিকনিকে। সেরকম…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

ডিসেম্বর শেষ হতে চলল। শীত শীত আমেজে বাঙালির মন আর চার দেওয়ালের মধ্যে থাকতে চায়না। এই শীতে পাহাড়ি হাওয়া হোক বা নোনা বালির হাওয়া বাঙালি কিন্তু বেরিয়ে পড়ে পিকনিকে। সেরকম সকলেই পিকনিকের প্ল্যান করছেন। কিন্তু ভেবেছেন কি যারা আপনাদের ৩৬৫ দিন বিনোদনের খোরাক দেন, ঠিক সন্ধে হলেই যাদের জন্য আপনারা পছন্দের চ্যানেলটি চেঞ্জ করে বসে পড়েন বিনোদনের রসটুকু আস্বাদন করতে তারা কিভাবে ডিসেম্বর সেলিব্রেট করছেন? তারা কি পারছে পিকনিক করতে?

একদম অসম্ভব মনে হলেও এটাকেই সম্ভব করেছে ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকের টিম। ডিসেম্বরের হিমেল হাওয়া গায়ে লাগিয়ে তারা বেরিয়ে পড়ছে পুরো টিম নিয়ে পিকনিকে। ১৪ ঘণ্টা টানা শুটিং ফ্লোর এর মাঝেই সময় বের করে এই অসাধ্য সাধন করে ফেলেছেন সিরিয়ালে নায়ক-নায়িকা সহ পুরো টিম। বুধবারের সকালেই বেরিয়ে পড়লেন চড়ুইভাতে উদ্দেশ্য সিঙ্গুরের একটি রিসোর্ট করে ফেললেন এই আয়োজন।

কথায় আছে না ইচ্ছা থাকলে উপায় হয় তাই ক্রিসমাসের এই আমেজে ডিসেম্বরের শীতে বাংলা মিডিয়াম সিরিয়ালের অভিনেতা অভিনেত্রী নীল তিয়াসা সহ বেশ কিছু এক ঝাঁক অভিনেতারা মজা করে কাটাচ্ছেন চড়ুইভাতী। তারা জানাচ্ছেন সকালে এসেই তিয়াসা (Tiyasa Lepcha) এবং নীলের (Neel Bhattacharya) রিলস দিয়ে শুরু হয়েছে তাদের পিকনিকের শুভারাম্ভ। সব কিছুতেই সকলেই ভীষণ আনন্দ করে কাটাচ্ছেন দিনটিকে।

রান্নাবান্না থেকে হইহুল্লোড়-এর মেজাজে সকলে। ইচ্ছে করছে তো জানতে মেনুতে কি কি ছিল? তাহলে চলুন জেনে নেওয়া যাক- রোজ দিন সকালের লাইট ক্যামেরা একশনকে সরিয়ে রেখে পকোরা আর মাছ ভাজা দিয়ে শুরু হয় এদিনের নায়ক নায়িকার দিন। দুপুরে মাটন আর ভাত। কি নেই শেষ পথে মিষ্টি দই চাটনি, আর সবমিলিয়ে জমজমাটি চড়ুইভাতি। তবে চিন্তা নেই বুধবারের মধ্যেই ফিরে আসবেন তারা আবারও মন দেবেন শুটিংয়ে। বাংলা মিডিয়াম তাদের এই নতুন যাত্রা কতটা ভালোবাসা পাই দর্শকদের মন কারতে পারে এখন সেই দিকেই তাকিয়ে সকলে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা