ভিজে পোশাকে সুইমিংপুলে সানি লিওনির হট অবতারে তোলপাড় ইনস্টাগ্রাম, ভাইরাল ছবি

সানি লিওনি। ইতিমধ্যেই বলিউডের এখন বেশ জনপ্রিয় নাম। বয়স এখন ৩৯ বছর কিন্তু রুপ আর যৌবন এখনো কমেনি। সাল ২০১২ হলিউডের প্রাপ্ত বয়স্ক সিনেমা ত্যাগ করে 'জিসম ২' ছবি দিয়ে…

সানি লিওনি। ইতিমধ্যেই বলিউডের এখন বেশ জনপ্রিয় নাম। বয়স এখন ৩৯ বছর কিন্তু রুপ আর যৌবন এখনো কমেনি। সাল ২০১২ হলিউডের প্রাপ্ত বয়স্ক সিনেমা ত্যাগ করে ‘জিসম ২’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন অভিনেত্রী। রিল লাইফে যতটাই সাহসী অবতারে নজর কেড়েছেন, তেমনি রিয়েল লাইফে ততটাই নরম মনের মানুষ সানি। বর্তমানে স্বামী ড্যানিয়েল তার জীবনে অনেকটা জুড়ে রয়েছে। বর্তমানে ছেলে ও মেয়ে আর স্বামীকে নিয়ে মন দিয়ে সংসার করছেন।

সানি লিওনির গোটা জীবন একটি খোলা পাতা। তিনি কখনো কোনো কিছু লুকোতে ভালোবাসেন না। প্রসঙ্গত, নিজের বায়োপিক ওয়েব সিরিজ ‘করণজিৎ কৌর: দ্য আনটোল্ড স্টোরি’ এই গল্পটি অন্য কেউ অভিনয় না করিয়ে নিজেই অভিনয় করেছিলেন। এই ওয়েবসিরিজ দেখে সানি কতটা কঠিন পথ পেরিয়ে আজ এই স্থানে আসতে পেরেছেন তাই নিয়ে ছিল সিনেমার মূল প্রেক্ষাপট। এই ওয়েব সিরিজে সানির জীবনের গুরুত্বপূর্ণ অধ্যায়ের চড়াই উৎরাই দেখানো হয়েছে। সানি আগে ও জনপ্রিয় ছিল এই বায়োপিকের পর আরো জনপ্রিয় হয়ে উঠেছেন।

সানি লিওনি এখন বলিউডের এক প্রধান অংশ হয়ে উঠেছেন। কিন্তু হলিউডের প্রাপ্ত বয়স্ক সিনেমা ত্যাগ করে যখন বলিউডে পা রেখেছিলেন তখন শুরুর দিকে ছবি গুলিতে কেবল ঘনিষ্ঠ দৃশ্য ও নগ্ন দৃশ্যে অভিনয় করার সুযোগ পেতেন। অবশ্য পূর্বের অতীতের জন্য এই পেশা ছিল। কিন্তু নিজের অভিনয় দক্ষতায় আজ তাঁকে অন্য ধরনের চরিত্রেও সানিকে দেখা যায়। সম্প্রতি মুক্তি পেতে চলেছে বিক্রম ভট্টের অ্যাকশন ছবি ‘অনামিকা’। আবার ম্যাক্স প্লেয়ারে মুক্তি পেয়েছে বুলেট। অভিনেত্রীর কেরিয়ার এখন রমরমিয়ে চলছে। আর সেই ছবির প্রসঙ্গেই সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে সানি লিওনি জানান, তিনি অনেক দিন আগেই এই ধরনের অ্যাকশন ছবিতে অভিনয় করার ইচ্ছে ছিল অনেক দিনের। এতদিন পর সেই স্বপ্ন পূরণ হয়েছে।

সেক্সি অভিনেত্রীর লুকস থেকে নাচের মুভস- ঘায়েল নেটিজেনরা। অভিনেত্রী এখন নতুন ওয়েব সিরিজের কাজ নিয়ে বেশ ব্যস্ত। এসবের মধ্যে অভিনেত্রী নিত্যদিন নিজের ইন্সটাগ্রামে নানান ছবি পোস্ট করেন। আর সানির ইন্সটাগ্রাম হ্যান্ডেলে অনুগামীর সংখ্যা নেহাত কম নেই। আর অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। এবার অভিনেত্রী পিচ রঙের বিকিনি পড়ে আর সানগ্লাস পরিহিত হট পোজে জল পরী ফটোশুট করলেন। আর এই সেক্সি পোজে অভিনেত্রীর যৌবন যে কমেনি বরং বেড়ে গিয়েছে তা বারেবারে প্রমাণিত। মুহূর্তের মধ্যে ভাইরাল এই সেক্সি পোজ।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

Leave a Comment