whatsapp channel

টাকার লোভে বন্ধুর স্ত্রীয়ের সঙ্গে কুকর্ম আরেক বন্ধুর, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না এই সিরিজ

বর্তমান সময়ে দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বর্তমান সময়ে দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে বেশ কিছু ওটিটি প্ল্যাটফর্ম। ‘হট’ এবং ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো আজকালকার প্রায় সব ওয়েবসিরিজ। তবে সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে বেশিরভাগ ‘ইরোটিক’ ওয়েবসিরিজ। এগুলি এমন গল্প ও দৃশ্যপট দিয়ে সাজানো হয়, যা মানুষের একান্ত সময়ের সঙ্গী হতে পারে। এই প্রতিবেদনে এমনই এক ওয়েবসিরিজের কথা হবে, যা দেখতে গেলে আপনাকে বাড়ির মধ্যেই ‘প্রাইভেসি’ খুঁজতে হবে।

Advertisements

সম্প্রতি এরকম আবেদনশীল ওয়েবসিরিজ নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পাচ্ছে। দর্শকদের মধ্যে এমন সব গল্প নিয়ে উন্মাদনা বৃদ্ধি পাচ্ছে উত্তরোত্তর। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’, ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্মের। এইসব প্ল্যাটফর্ম গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে ক্রমশ। আর এবার এমনই এক ওয়েবসিরিজ রিলিজ হতেই সাড়া পড়ল সামাজিক মাধ্যমে। আর ‘উল্লু’ প্ল্যাটফর্মের এই সিরিজ এখন বিখ্যাত হয়েছে গোপনেই।

Advertisements

‘উল্লু’ ওটিটি প্ল্যাটফর্মের এই সিরিজটির নাম হল ‘তেরে জ্যায়সা ইয়ার কাঁহা’। এই সিরিজেও গল্প একটু অন্যরকম। সিরিজের শুরুতে দেখা যাচ্ছে একটি হিরে চুরি করছে দুই বন্ধু। এই ঘটনা পুলিশের নজরে আসতেই তাদের তদন্তে ধরা পড়ে যায় একজন। তার জেল হয়। আর সেখান থেকেই সে তার বাড়িতে গিয়ে ওই চুরি করা হিরের বাক্স খোলার জন্য পাসওয়ার্ড বলে দেয় তার আরেক বন্ধুকে। সেই ব্যক্তি জেলবন্দি বন্ধুর বাড়িতে গিয়ে সেই বাক্স খুলতে চাইলেই তার স্ত্রী ওই বন্ধুর সঙ্গে কুকর্মে লিপ্ত হয় এবং তারপর তারা পরিকল্পনা করে সেই হিরে বিক্রি করে সেখান থেকে পালিয়ে যাওয়ার। কিন্তু আচমকা একদিন তাদের সাথে ঘটে এই ঘটনা। এই ঘটনাটি জানতে হলে আপনাকে দেখতে হবে সিরিজটি।

Advertisements

এই সিরিজে রয়েছে একাধিক বেডরুমের দৃশ্য। আর প্রতিটি দৃশ্যেই সাবলীল অভিনয় করে গেছেন অভিনেত্রী পায়েল পাটিল। তাকে সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে। অন্যদিকে আরো অন্যান্য সব চরিত্রে অভিনয় করেছেন অনিরুদ্ধ প্রতাপ, বিহান ও সানি সিংয়ের মতো উদীয়মান শিল্পীরা। এই সিরিজটি দেখতে হলে আপনাকে অতি অবশ্যই ‘উল্লু’ এলকেশনের সাবস্ক্রিপশন নিতে হবে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media