Hoop VideoHoop Viral

Web Series: ট্রেলার দেখেই শরীর গরম, পরিবারের সামনে সিরিজটি দেখলে লজ্জায় পড়বেন

ভবিষ্যৎ বিনোদনের সবথেকে বড় মাধ্যম হয়ে উঠতে চলেছে ওয়েব সিরিজ (Web Series)। আগেকার দিনের থেকে এখনকার সময়ের আকাশ পাতাল ফারাক। বিনোদনের ক্ষেত্রে পরিবর্তন হয়েছে অনেকটাই। যাত্রা, থিয়েটার থেকে শুরু করে সিরিয়াল, সিনেমার পর নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজ। বর্তমানে সবথেকে জনপ্রিয় বিনোদনের মাধ্যম হিসেবে উঠে আসছে ওয়েব সিরিজের নাম।

প্রেক্ষাগৃহে সিনেমা দেখার চল ক্রমেই কমে আসছে। আসল ডিজিটাল মাধ্যমের বাড়বাড়ন্ত হওয়ায় এখন বাড়িতে বসেই মানুষ সিনেমা দেখতে বেশি পছন্দ করেন। উপরন্তু মানুষের হাতে সময়ও এখন অনেক কম। তাই প্রেক্ষাগৃহে বসে আড়াই তিন ঘন্টার একটি সিনেমা দেখার বদলে অবসর সময়ে নিজের বাড়িতে বসে সুবিধা মতো দেখাই বেশি পছন্দ করছেন এখন সকলে। আর ডিজিটাল মাধ্যমের প্রসঙ্গ উঠলে সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজের কথাও উঠে আসবে স্বাভাবিক ভাবেই।

সোশ্যাল মিডিয়াতেই এখন বিনোদনের অ থেকে ঔ পর্যন্ত সবকিছু মজুত রয়েছে। সোশ্যাল মিডিয়ার রমরমা বাড়তেই বিনোদনের নানান ধরণও এসে গিয়েছে। বিশেষ করে অ্যাডাল্ট কনটেন্ট নিয়ে বেশ আগ্রহ দেখা যাচ্ছে মানুষের। সিনেমা, শর্ট ফিল্ম, ওয়েব সিরিজের মধ্যেও ঢুকে পড়েছে অ্যাডাল্ট কনটেন্ট। ওয়েব সিরিজে অবশ্য অ্যাডাল্ট গল্প নতুন নয়। ইদানিং এই ধরণের ওয়েব সিরিজ, ‘ইরোটিকা’ সিরিজ গুলি ব্যাপক জনপ্রিয় হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটা বড় অংশের দর্শক এই ধরণের সিরিজ গুলি দেখতে বেশ পছন্দ করেন।

এই ধরণের সিরিজ দেখার জন্য কিছু নির্দিষ্ট প্ল্যাটফর্ম রয়েছে। এমনি একটি প্ল্যাটফর্ম হল প্রাইম প্লে অ্যাপ। চার মাস আগেই এই প্ল্যাটফর্মে একটি নতুন ওয়েব সিরিজ লঞ্চ হয়েছে, নাম ‘পহেরেদার’। সিরিজটির চতুর্থ সিজনের ট্রেলার মুক্তি পাওয়ার পরেই তা চর্চায় উঠে আসে। এক মিনিটের ট্রেলারই আভাস দিয়েছে যে সিরিজে ভরপুর ঘনিষ্ঠ দৃশ্যের দেখা মিলবে। সাবস্ক্রিপশন নিয়েই দেখা যাবে এই ওয়েব সিরিজটি। তবে দরজা বন্ধ করে দেখবেন এই সিরিজটি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই