খোলা মাঠে কাজলের ফর্সা শরীর দেখে নিয়ন্ত্রণহীন হলেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন

Avatar

Sourish Das

Updated on:

ভোজপুরি জগতে দুই তারকা পবন সিং এবং কাজল রাঘওয়ানি একসাথে কোন ছবিতে অভিনয় করছেন মানেই সেই ছবি হবে একেবারে সুপারহিট। এতদিন পর্যন্ত শুধুমাত্র গানে সীমাবদ্ধ থাকলেও এবারে তাদের রোমান্স যেন সমস্ত বাঁধন ভেঙ্গে দিয়েছে। বদ্ধ ঘরের মধ্যে নিজেদের শরীরে আগুন জ্বালিয়ে ভক্তদের মনে ঝড় তুললেন এই অভিনেতা অভিনেত্রী জুটি। ফলে, নিঃসন্দেহে ভোজপুরি দুনিয়ার ইন্টারনেট সেনসেশনের টপ লিস্টে আবারো জায়গা করে নিয়েছেন এই জুটি।

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভোজপুরি সিনেমার গান এই ইউটিউব ট্রেন্ডিং তালিকার শীর্ষে থাকে। এক একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে মিলিয়ন মানুষ লাইক ও কমেন্ট করে থাকেন। সম্প্রতি পবন সিং ও কাজলের একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা দেখে রাতের ঘুম হারাম হবে আপনার।

পবন সিং ও কাজলের এই ভাইরাল মিউজিক ভিডিওর নাম, ‘ছলাকাটা হামরো যাওয়ানিয়া‘। এটি গানটি ভোজপুরি জনপ্রিয় ভোজপুরিয়া রাজা সিনেমার। ভিডিওতে কাজল খোলা মাঠের মাঝে পেট বুক খোলা ড্রেস পরে তুমুল নাচ করেছেন। তাঁর হট লুক ও এক্সপ্রেশন দেখে ফ্ল্যাট হয়ে গেছেন পবন সিং। তাঁদের রোমান্টিক কেমিস্ট্রি ব্যাপক পছন্দ করেছেন নেট নাগরিকরা।

‘Bhojpuri Dance Masti‘ নামের চ্যানেল থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। এই গানটি গেয়েছিলেন পবন সিং ও প্রিয়াঙ্কা সিংহ। ৩ বছরের মধ্যে এই ভিডিওটি ৬.৮ কোটির বেশি মানুষ দেখছেন। এতে কাজলের কার্ভি ফিগারের জাদুতে ঘায়েল হয়েছেন বেশিরভাগ পুরুষ নেটজনতা। কমেন্ট করে অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন সকলে।