BollywoodHoop PlusHoop Viral

সাদা পোশাকে স্পষ্ট করিনার বেবি বাম্প, অন্তঃসত্ত্বা বেগমের ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

​চলতি বছরের করোনা মরশুমে অগাস্ট মাসে স্বামী সইফ আলি খান ঘোষণা করেছিলেন, ২১ এর প্রথমে আসছে তাঁদের দ্বিতীয় সন্তান। পরিবারে নতুন সদস্যের আগমন হচ্ছে বলে খবর দেওয়া হয় সইফের পি আর টিমের তরফে। এই ঘোষণার পর থেকেই বলিউডের মিষ্টি বেগম বাদশা জুটিকে শুভেচ্ছা জানাতে শুরু করেন সেলেব থেকে ফ্যানেরা।

প্রথম ছেলে তৈমুরের পর দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা বেবো। দ্বিতীয়বার মা হওয়ার কথায় বেশ খুশি বেবো। নিজের সন্তানের পাশাপাশি অভিনয়কে যে বড্ড ভালোবাসেন নায়িকা। তাই তিনি একেবারেই শ্যুটিং বন্ধ করেননি । একমাস আগেই দিল্লিতে স্বামী পুত্র নিয়ে চলে যান করিনা। পরবর্তী সিনেমা লাল সিং চাড্ডার শ্যুটিংয়ের জন্যই দিল্লিতে যান তিনি। আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ করে এরপর পতৌদি রাজপ্রাসাদে ছুটি কাটান এই দম্পতি। সেখানেই কাটে তাঁদের ৮ বছরের বিবাহবার্ষিকী। বিবাহবার্ষিকী সেড়ে পতৌদি রাজপ্রাসাদ থেকে মুম্বইতে ফিরে আসেন সইফ, করিনা। আসার সময় সাদা সালোয়ারে তাঁর বেবি বাম্প স্পষ্ট বোঝা যায়।

মুম্বাইতেও ফিরে বেশ কিছুদিন পরিবারের আদর খেয়ে নতুন সিনেমার শুটিং এ ব্যস্ত হয়ে পড়েছেন বেগম। বর্তমানে কারিনা কাপুর খান মুম্বইয়ের মেহবুব স্টুডিওতে বেশ কয়েকবার ঘুরে বেড়ানোর ছবি প্রকাশ্যে এল। বেবো ফের তাঁর রেডিও শো হোয়াট উইমেন ওয়ান্ট সিজন থ্রি-র শুটিং শুরু করেছেন। গর্ভবতী অভিনেত্রী দিন দিন আরো থেকে গ্ল্যামারাস পুতুল হয়ে উঠছে। ইন্সটাগ্রাম এক ফ্যান পেজে কারিনা সাধারণ সাদা বর্ণের জামা পড়ে পোজ দিলেন ক্যামেরায়। একটি ভিডিয়োতে বেবোকে সাদা পোশাকে ভি-নেকলাইনযুক্ত ফ্রিল্ড স্লিভলেস মিডি পোশাকে দেখা গেছে। মাথায় খোপা আর চুল বেঁধে এবং কালো সানগ্লাস পড়ে গাড়ি থেকে বেরোলেন। আর ভিডিয়োতে বেবোর বেবি বাম্প বেশ স্পষ্ট। মুহূর্তে এই ভিডিও ভাইরাল।

 

View this post on Instagram

 

Maternity wardrobe has a new face as there will be lot of fashion trends explored and papped by us. #kareenakapoorkhan

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

Related Articles