whatsapp channel

VIDEO: ওড়না ছাড়াই পুরুষদের সামনে আসর জমালেন সুনিতা বেবি, বাচ্চাদের সামনে দেখবেন না ভুলেও

যারা বিনোদন ইন্ডাস্ট্রির সম্পর্কে মোটামুটি খোঁজ খবর রাখেন তারা নিশ্চয়ই জানেন, রাজ্য ভেদে বিনোদনের ধরণও বদলায়। হরিয়ানা, পঞ্জাবের মতো রাজ্যগুলিতে বিনোদন অনেকটাই পুরুষতান্ত্রিক। সেখানে খোলা জায়গায় মঞ্চ বানিয়ে নাচগানের চল…

Nirajana Nag

Nirajana Nag

যারা বিনোদন ইন্ডাস্ট্রির সম্পর্কে মোটামুটি খোঁজ খবর রাখেন তারা নিশ্চয়ই জানেন, রাজ্য ভেদে বিনোদনের ধরণও বদলায়। হরিয়ানা, পঞ্জাবের মতো রাজ্যগুলিতে বিনোদন অনেকটাই পুরুষতান্ত্রিক। সেখানে খোলা জায়গায় মঞ্চ বানিয়ে নাচগানের চল রয়েছে এখনো। মঞ্চের চারিপাশে ভিড় করে বসেন দর্শকরা। আর চটুল গানের তালে নেচে তাদের মনোরঞ্জন করেন তরুণীরা। হরিয়ানভি স্টেজ শোয়ের (Haryanvi Dance Video) জনপ্রিয়তা বাড়ে স্বপ্না চৌধুরীর হাত ধরে। তার দেখানো পথে হেঁটেই এবার খ্যাতির লক্ষ্যে এগোচ্ছেন অন্য নৃত্যশিল্পীরা।

বর্তমানে হরিয়ানভি বিনোদনের জনপ্রিয় নামগুলির মধ্যে একটি হল সুনিতা বেবি। তাঁর নাচের প্রশংসা এখন কান পাতলেই শোনা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউবে এক ঝলক চোখ রাখলেই হরিয়ানভি স্টেজ শোয়ের প্রচুর ভিডিওই দেখতে পাবেন নেটিজেনরা। তার মধ্যে সুনিতা বেবির নাচের ভিডিওর চাহিদাও দেখার মতো। নিজের নাচের দক্ষতা দিয়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি আর সাফল্য পাওয়ার পথেও এগোচ্ছেন দ্রুত।

VIDEO: ওড়না ছাড়াই পুরুষদের সামনে আসর জমালেন সুনিতা বেবি, বাচ্চাদের সামনে দেখবেন না ভুলেও

সম্প্রতি আরো একটি নাচের ভিডিওর মাধ্যমে চর্চায় উঠে এসেছেন সুনিতা বেবি। ভিডিওতে সাধারণ গোলাপি সালোয়ার কামিজ পরেই নাচতে দেখা গিয়েছে তাঁকে। স্বল্প পোশাক নয়, নাচের দক্ষতা দিয়েই তিনি মঞ্চ মাতান। বিভিন্ন ছলাকলা করে, কখনো আবেদনময়ী অঙ্গভঙ্গি করে দর্শকদের মধ্যে উন্মাদনা তৈরি করেন সুনিতা বেবি। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, দর্শকরা রীতিমতো উপভোগ করছেন তাঁর নাচ। এক মুহূর্তও না থেমে গোটা মঞ্চ জুড়ে ঘুরে ঘুরে নাচতে দেখা গিয়েছে তাঁকে।

প্রসঙ্গত, সুনিতা বেবি অফিশিয়াল ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছে নাচের ভিডিওটি। সোনুর গানের তালে উদ্দাম নেচে আসর জমিয়ে দিয়েছেন সুনিতা বেবি। ৩ সপ্তাহ আগে ভিডিওটি শেয়ার করা হয়েছে ইউটিউবে। এখনো পর্যন্ত ২৬ হাজার মানুষের কাছে পৌঁছেছে ভিডিওটি। নেটপাড়ায় চর্চায় উঠে এসেছেন সুনিতা বেবি। দর্শক এবং নেটিজেনদের অনেকের মতে, স্বপ্না চৌধুরীর উত্তরসূরি হিসেবে খুব শীঘ্রই আরো জনপ্রিয়তা পাবেন সুনিতা বেবি।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই