Hoop VideoHoop Viral

VIRAL: সবুজ বাগিচায় ক্লাসিক হিন্দি গানে তুমুল নাচ সুন্দরী যুবতীর, হুঁশ উড়বে ভিডিওটি দেখলে

আজকালকার দিনে মানুষ ক্রমেই হয়ে উঠছে মোবাইলবন্দি। আর এই সময়ে মানুষের জীবনধারাকে একপ্রকার বদলে দিয়েছে সোশ্যাল মিডিয়া বা সামাজিক মাধ্যম। একজন মানুষের কাছে বিশ্বের দরবারে পা রাখা এখন খুবই সহজ ব্যাপার। নিজের প্রতিভাকে মোবাইলবন্দি করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেই কেল্লাফতে! ভিডিও ভাইরাল হয়ে গেলেই খুব সহজেই বিখ্যাত হওয়া যায়। সোশ্যাল মিডিয়ার দৌলতে যেমন অনেক লুকায়িত প্রতিভা পায় প্রচারের আলো, তেমনই আবার অনেকের কাছে নিজেকে জনসমক্ষে জাহির করার একটা মাধ্যম হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার দেওয়ালে প্রায়ই নানা ধরণের সব ভিডিও ভাইরাল হয়। কখনো কোনো নাচের ভিডিও, কখনো বা গানের ভিডিও, কখনো আবার প্রতিভার ভিডিও জনপ্রিয়তা পায়। সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও (Viral Video) ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিওকে ঘিরে নতুন প্রজন্মের মধ্যে উন্মাদনা তুঙ্গে। ভিডিওটি এক যুবতীর নাচের। একটি ক্লাসিক হিন্দি গানের তালে নেচে আবেদনময়ী অভিব্যক্তির প্রকাশে যেন তাকেই ছাপিয়ে গেছেন এই যুবতী। ভিডিওতে দেখা গেছে, সুপারহিট ছবি ‘জুদাই’র ‘ম্যায় তুঝে এয়সে মিলু’ গানে কোমর দুলিয়ে নাচ করছেন ওই যুবতী।

এই ভিডিওটি বানিয়েছেন পায়েল নামের এক যুবতী। তিনি একজন নৃত্যশিল্পী। তবে ভিডিওটি পাট করা হয়েছে ‘ড্যান্স উইথ রাজ’ নামের জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে। তবে এই চ্যানেলে রয়েছে তার একাধিক নাচের ভিডিও। চ্যানেলে চোখ রাখলেই বোঝা যাবে যে তিনি নৃত্যশিল্পী হিসেবে কতটা পটু। এই ভিডিওতে তার পরণে রয়েছে সবুজ ও গোল্ডেন রংয়ের লেহেঙ্গা চোলি। শরীরে মানানসই ম্যাচিং জুয়েলারি। এই মোহময়ী সাজে সেজে সবুজ ক্ষেতের মাঝে দাঁড়িয়ে নাচ করেছেন তিনি। তবে তার শারীরিক গঠন দেখলেই বোঝা যায় তিনি কতটা ফিট।

প্রসঙ্গত, এই গানটি টলিউডের জনপ্রিয় চলচ্চিত্র ‘জুদাই’-র। নব্বইয়ের দশকে এই ছবি সুপারহিট হয়। এই সিনেমায় অভিনয় করেছেন সেই আওময়ের সুপারস্টার অনিল কাপুর, উর্মিলা মাতন্ডকর সহ অনেকেই। ছবিটি মূলত রোমান্টিক গল্পের উপর তৈরী। ছবির শেষে কাব্যিক ক্লাইম্যাক্স রয়েছে। তাই এই ছবি নিয়ে ভক্তদের মধ্যে আজও চর্চা হয়ে থাকে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা