Hoop StoryHoop Viral

স্বল্প পোশাকে ‘করণ অর্জুন’ সিনেমার গানে নেচে ঝড় তুললেন সুন্দরী যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

‘করণ অর্জুন’ সিনেমার বিখ্যাত গান ‘যাতি হু ম্যা জলদি হ্যা ক্যায়া’। শাহরুখ খান এবং কাজল অভিনীত এই সিনেমাটির সাথে সাথেই গানটিও বেশ বিখ্যাত হয়েছিল। গানটির এতটাই ব্যাপ্তি ছিলো যে এখনো পর্যন্ত গানটি মানুষের মনে বেশ গেঁথে রয়েছে। শাহরুখ এবং কাজলের অসাধারণ অভিনয় খুব সহজেই মানুষের মন জয় করে নিয়েছিল। কাজল এমনিতেই সাবলীল অভিনেত্রী হিসেবে বেশ পরিচিত।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক যুবতী এই গানটির সঙ্গে নৃত্য পরিবেশন করে সকলের মন জয় করে নিয়েছেন। স্বল্প পোশাকে উন্মুক্ত নাভি এবং মাল্টি কালারের স্কার্ট পরে পুরুষ মনে যথারীতি সমুদ্রের ঢেউ তুলেছে। তবে শুধুমাত্র যে শরীরের লাস্যময়ীরূপ প্রকাশ পেয়েছে তা নয়, নাচের ভঙ্গিমাও অসাধারণ। নাচের সুশিক্ষিত নাহলে এমন নৃত্য পরিবেশন করা সম্ভব নয়।

এমনভাবে সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মকে নতুন প্লাটফর্ম দিয়ে যাচ্ছে। আগেকার দিনে ঘরে ঘরে অনেক প্রতিভা থাকতো কিন্তু তার সহজে সকলের প্রকাশ্যে আসতো না। হাতে গোনা কয়েকটা কম্পিটিশন যেখানে সকলের ঠাঁই হত না। অগত্যা প্রতিভারা চাপা পড়ে যেত কালের নিয়মে। কিন্তু বর্তমান যুগের নতুন নতুন প্রতিভারা খুব সহজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের প্রতিভাকে সকলের সামনে আনতে পারে। এই যুবতীও অসাধারণ নৃত্য শৈলীর দ্বারা কয়েক মুহূর্তের মধ্যে লক্ষ লক্ষ মানুষের মন জয় করে নিয়েছেন।

whatsapp logo