Hoop PlusReality show

Sreejita De: মাত্র আঠারো বছর বয়সে যৌন হেনস্থার শিকার, সৃজিতার শরীর স্পর্শ করেন পরিচালক

‘মিটু’ একটি আন্দোলন ছিল না। ছিল একটি বার্তা। অনেকেই বলেন, পরে তা নিয়েছিল আন্দোলনের রূপ। এই সময় একাধিক তথাকথিত ভালো মানুষদের মুখোশ সরে গিয়ে বেরিয়ে পড়েছিল আসল রূপ। এদের মধ্যে ছিলেন সাজিদ খান (Sajid Khan)-ও। বর্তমানে তিনি ‘বিগ বস’-এর চলতি সিজনে অংশগ্রহণ করেছেন। সাজিদ বহু অভিনেত্রীকে যৌন হেনস্থা করেছেন। বারবার তাঁকে শো থেকে বার করে দেওয়ার দাবি জানানো সত্ত্বেও কোনো পদক্ষেপ গ্রহণ করা হয়নি। তবে সম্প্রতি ‘বিগ বস’ থেকে এলিমিনেট হয়ে গিয়েছেন সৃজিতা দে (Sreejita De)। কিন্তু বিগ বসের ঘর থেকে বেরিয়ে বিস্ফোরক হলেন তিনি।

‘বিগ বস’-এর ঘরে সাজিদের সাথে সৃজিতার যথেষ্ট ভালো সম্পর্ক ছিল। তিনি জানিয়েছেন, সাজিদ তাঁর সাথে কোনো খারাপ আচরণ করেননি। এই ধরনের কথা সৃজিতার মতো পোড় খাওয়া অভিনেত্রীদের মুখে মানায় না। কারণ বিগ বসের ঘরে চারপাশে রয়েছে ক্যামেরা। প্রতিনিয়ত সেলিব্রিটিদের মুহূর্ত ধরা পড়ছে দর্শকদের চোখেও। ফলে এই ধরনের শোয়ে কখনও কোনো পুরুষ কোনো মহিলাকে যৌন হেনস্থা করবেন না। কিন্তু সাজিদের বাড়িতে সেই সুবিধা নেই। এই কারণে অভিনেত্রীদের সেখানে ডেকে পাঠাতেন তিনি।

ফিরে আসা যাক সৃজিতার প্রসঙ্গে। তিনি জানিয়েছেন, মাত্র আঠারো বছর বয়সে তাঁকে যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল এক পরিচালকের হাতে। ওই ব্যক্তি সৃজিতাকে অশালীন ভাবে স্পর্শ করেন। কিন্তু ঘটনাটি হঠাৎই ঘটেছিল। ফলে প্রথমে কিছু বুঝে উঠতে না পারলেও ভয় পেয়ে গিয়েছিলেন সৃজিতা। তিনি পালিয়ে এসেছিলেন পরিচালকের অফিস থেকে। বাড়িতে এসে ঘটনাটি মাকে বলেছিলেন সৃজিতা। পরিচালকের যৌন হেনস্থার কথা সৃজিতা প্রযোজককে জানালে তিনি বলেছিলেন, ওই ব্যক্তি খারাপ মানসিকতা সম্পন্ন।

সৃজিতাকে ওই ব্যক্তির কাছে যেতে নিষেধ করেছিলেন প্রযোজক। তবে সৃজিতার মা তাঁর কেরিয়ারে আগাগোড়াই সমর্থন করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Sreejita De (@sreejita_de)

whatsapp logo