whatsapp channel

Subhashree Ganguly: ১১ বছর পর চেনা ঘরে শুভশ্রী!

শুভশ্রী (Subhasree Ganguly)-র হাতে ক্রমশ বাড়ছে কাজের সংখ্যা। ইতিমধ্যেই রিলিজ করেছে ‘হাবজি গাবজি’। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত এই ফিল্মে শুভশ্রীর অভিনয় প্রশংসিত হয়েছে। অপরদিকে খুব শীঘ্রই রিলিজ করবে ‘ধর্মযুদ্ধ’।…

Avatar

শুভশ্রী (Subhasree Ganguly)-র হাতে ক্রমশ বাড়ছে কাজের সংখ্যা। ইতিমধ্যেই রিলিজ করেছে ‘হাবজি গাবজি’। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত এই ফিল্মে শুভশ্রীর অভিনয় প্রশংসিত হয়েছে। অপরদিকে খুব শীঘ্রই রিলিজ করবে ‘ধর্মযুদ্ধ’। এই ফিল্মে শুভশ্রীকে ডি গ্ল‍্যাম রূপে দেখা যাবে। তবে শুভশ্রীর কেরিয়ারের সূচনায় ‘চ্যালেঞ্জ’, ‘পরান যায় জ্বলিয়া রে’, ‘রোমিও’ ফিল্মের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে নজর কেড়েছিলেন তিনি। এই ছবিগুলির প্রযোজক ছিল এসভিএফ। এরপর এই প্রযোজনা সংস্থার কোনো ফিল্মে অভিনয় করতে দেখা যায়নি শুভশ্রীকে। তবে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই আবারও এসভিএফ-এর সাথে কাজ করতে চলেছেন তিনি।

‘রোমিও’-র পর কেটে গিয়েছে দীর্ঘ এগারো বছর। আবারও হয়তো এসভিএফ-এর সাথে কাজ করতে পারেন শুভশ্রী। সেদিনের নবাগতা শুভশ্রী আজ পোড়খাওয়া নায়িকা। তবে তিনি জানিয়েছেন, এখনও কথাবার্তা চূড়ান্ত পর্যায়ে পৌঁছায়নি। অপরদিকে পরিচালক দেবালয় ভট্টাচার্য (Debalay Bhattacharya) এই বিষয়ে কিছু বলতে নারাজ। তিনিও প্রাথমিক স্তরে কথাবার্তার বিষয়টি বলে চুপ থাকতে চেয়েছেন।

দেবালয় পরিচালিত এই নতুন ফিল্মের নাম ‘ইন্দুবালা’। নামটিই বলে দিচ্ছে ফিল্মের কাহিনী হতে চলেছে মহিলাকেন্দ্রিক। এই ফিল্মটি নিয়ে বহুদিন ধরেই ভাবনা-চিন্তা করেছেন দেবালয়। সবকিছু ঠিকঠাক থাকলে জুন মাসের শেষে শুরু হতে চলেছে ফিল্মের শুটিং।

ইতিমধ্যেই শুভশ্রী আরও একটি নারীকেন্দ্রিক ফিল্মের শুটিং করছেন যার নাম ‘বৌদি ক্যান্টিন’। এই ফিল্মটি পরিচালনা করছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee)। ফিল্মটি চলতি বছরের পুজোর সময় মুক্তি পাওয়ার কথা রয়েছে।