Hoop PlusTollywood

Srabanti Chatterjee: প্রেমের গানে নতুন করে রঙ লাগলো শ্রাবন্তীর মনে!

আবারও মাখো মাখো চেহারা নিয়ে ভক্তদের সামনে হাজির হলেন শ্রাবন্তী। শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানে সোশ্যাল মিডিয়ায় একটা কিছু বিতর্কতা থাকবেই কিন্তু বর্তমানে সে সব ভুলে গিয়ে তিনি বিদেশের মাটিতে বেড়াতে যেতে ব্যস্ত তিনি, তাই তো তাকে এত সুন্দর লাগছে। একটি ফারের জ্যাকেট পরেছেন, তাকে ভীষণ সুন্দর দেখতে লাগছে। যেমন সুন্দর তুলোর মতন জ্যাকেটটি ঠিক তেমন মাখোমাখো শরীরে তিনি সকলের মন জয় করে নিয়েছেন।

ব্যাকগ্রাউন্ডে বাজছে অল্কা ইয়াগ্নিক আর কুমার শানুর গাওয়া বিখ্যাত গান ‘আখো মে তুম হো’। শ্রাবন্তীও কিন্তু বেশ মজা করে করে ভিডিও করেছেন। মাঝে মধ্যে তো তিনি দর্শকের উদ্দেশ্যে চোখও মেরে দিচ্ছেন। সিনেমার সামলে তিনি যে মাঝেমধ্যে বেড়াতে গিয়ে ভীষণ আনন্দ করেন তা কিন্তু তার চোখে মুখে ফুটে ওঠে, instagram এর প্রতিটি বেড়াতে যাওয়ার ভিডিওই কিন্তু এই ধরনের কথা বলে।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় থাকবে আর সুন্দর করে মেকআপ থাকবে না। এমন তো হতেই পারে না তবে তিনি বেশি মেকআপের দিকে যায়নি, সামান্য টাচ আপ এই পেয়ে তাকে ভীষণ সুন্দর লাগছে। ফারের জ্যাকেটের সঙ্গে ম্যাচ করে গেছে তার চুলের কালার। সম্প্রতি তিনি চুল কেটে একেবারে ছোট করে ফেলেছেন, তাতেও কিন্তু তাকে একেবারে পুতুলের মত লাগছে। আঙুলের সবুজ রঙে নেলপালিশ কিন্তু বেশ নজর কেড়েছে, কানে পরেছেন বড় বড় দুল।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে। প্রায় ২ হাজার মানুষ লাইক দিয়েছে, কমেন্ট করে অনেকেই প্রশংসা করেছেন তাদের প্রিয় এই অভিনেত্রীর। বিয়ে, বিবাহ, প্রেম পর্ব আবার বিবাহ ভেঙে যাওয়া এই সমস্ত কারণে তিনি সংবাদের শিরোনামে থাকলেও সৌন্দর্যের দিক থেকেও যে তিনি কোন অংশে কম না, তা কিন্তু তিনি বারবার প্রমাণ করে দিয়েছেন আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন, আমাদের Hoophaap এর পাতায় দেখে ফেলুন শ্রাবন্তীকে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক