Bengali SerialHoop Plus

Tv Serial: শীঘ্রই বন্ধ হচ্ছে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিক

একের পর এক ধারাবাহিক শেষ হয়ে যাচ্ছে। নতুন ধারাবাহিকের প্রোমো আসার অর্থ হল অপর একটি ধারাবাহিকের সমাপ্তি। সারা বছর ধরে টিআরপিকেই আমল দেওয়া চ্যানেলগুলি বর্তমানে বিতর্ক সহ্য করতে নারাজ। ভালো টিআরপি হওয়া সত্ত্বেও অফ এয়ার হয়ে গিয়েছে ‘ধুলোকণা’। কারণ কাহিনী ঘিরে শুরু হয়েছিল বিতর্ক। একই পথে হাঁটতে চলেছে জি বাংলা। অফ এয়ার হওয়ার পথে এবার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’, অন্তত এমনটাই শোনা যাচ্ছে।

কিছুদিন আগেই এই ধারাবাহিকে লক্ষ্মী কাকিমার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে তৈরি হয়েছিল বিতর্ক। এবার অফ এয়ার হতে চলেছে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) অভিনীত ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। 19 শে ডিসেম্বর থেকে জি বাংলায় রাত সাড়ে আটটার স্লটে সম্প্রচারিত হতে চলেছে নতুন ধারাবাহিক ‘রাঙা বউ’। এই ধারাবাহিকের মাধ্যমে আবারও অনস্ক্রিন আসতে চলেছেন শ্রুতি দাস (Shruti Das) ও গৌরব রায়চৌধুরী (Gourab Roychowdhury)-র জুটি। ফলে স্লট পরিবর্তন হয়েছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এর। কিন্তু ইতিমধ্যেই দাবানলের মতো টেলিটাউনে ছড়িয়ে পড়েছে এই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার খবর।

এক নিম্ন মধ্যবিত্ত পরিবারের মহিলা লক্ষ্মী কাকিমার জীবন সংগ্রাম নিয়ে তৈরি ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-ও মাত্র এক বছরের মাথায় অফ এয়ার হয়ে যেতে চলেছে। শোনা যাচ্ছে, এই ধারাবাহিকের শেষ শুটিং হবে 19 শে ডিসেম্বর। জানা যায়নি শেষ সম্প্রচারের তারিখ। কারণ চ্যানেল অথবা প্রযোজনা সংস্থার তরফে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ শেষ হয়ে যাওয়ার ঘোষণা এখনও হয়নি। তবে নেটিজেনদের মন খারাপ হয়ে গিয়েছে এই কথা শুনে।

অপরাজিতা অধিকাংশ দর্শকের প্রিয় অভিনেত্রী। লক্ষ্মী কাকিমার চরিত্রে বহুদিন পর ছোট পর্দায় কামব্যাক করেছেন তিনি। অনেকেই লিখেছেন, অপরাজিতার কারণে ধারাবাহিকটি তাঁদের প্রিয় হয়ে উঠেছিল।

whatsapp logo