BollywoodHoop PlusHoop Trending

মৃত্যুর আগে ধর্ষণ করা হয়েছিল সুশান্তের ম্যানেজার দিশাকে, তথ্য ফাঁস প্রত্যক্ষদর্শীর বয়ানে

সুশান্তের মৃত্যুর তদন্তের মধ্যেই উঠে এল তাঁর প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়নের মৃত্যুর প্রসঙ্গ। উল্লেখ্য, সুশান্তের রহস্য মৃত্যুর এক সপ্তাহ আগে রহস্যজনক মৃত্যু হয় দিশারও। প্রাথমিক ভাবে এই মৃত্যুকেও আত্মহত্যা বলা হলেও সুশান্তের মত তাঁর প্রাক্তন ম্যানেজারের মৃত্যুকেও রহস্যজনক বলে মত একাংশের।

দিন কয় আগেই সামনে আসে দিশার মৃত্যুর খবর শুনে প্রাণভয়ে ভীত হয়ে পড়েছিলেন সুশান্ত নিজে। সেখান থেকেই সংবাদ মাধ্যম ও নেটিজেনদের অনেকের মতে সুশান্তের মৃত্যুর সঙ্গে যোগ রয়েছে দিশার মৃত্যুর। এই রহস্যের জট না কাটতেই দিশাকে নিয়ে উঠে এল আরো এক বিস্ফোরক তথ্য।

মৃত্যুর আগে মালাডের পার্টিতে ছিলেন দিশা। সেখানে হাজির এক প্রত্যক্ষদর্শীই জানিয়েছেন এই তথ্য। তাঁর মতে দিশাকে ওইখানে গণধর্ষণ করা হয়েছিল।

ওই প্রত্যক্ষদর্শী জানান, পার্টিতে ৬ জন উপস্থিত ছিলেন। এদের ৪ জন মিলে দিশাকে ধর্ষণ করে। পরিকল্পনামাফিক পার্টিতে জোরে গান বাজিয়ে চাপা দেওয়া হয়েছিল দিশার আর্তনাদ। উল্লেখ্য, পার্টিতে উপস্থিত ছিলেন দিশার প্রেমিক রোহন রাইও। যিনি এ বিষয়ে এখনো রয়েছেন মুখে কুলুপ এঁটে। তাঁকে তেমন জিজ্ঞাসাবাদ না করায় উঠেছে পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন।

ওইদিন পার্টির মাঝখানে সুশান্তকে ফোন করে সব কথা জানিয়েছিলেন দিশা। সংবাদ মাধ্যমগুলির বিশ্লেষণে, দিশার বিষয়ে জেনে ফেলার জন্যই প্রাণভয়ে ভীত হয়ে পড়েছিলেন সুশান্ত।

অন্যদিকে একটি সংবাদ মাধ্যমে দিশার অন্তরঙ্গ বান্ধবী রেশমি দেশাই জানান, মৃত্যুর আগের দিন সিমলা যাওয়ার পরিকল্পনা করেছিল আমার সঙ্গে। তাঁর বক্তব্য, যে আগেরদিন ঘোরার বিষয়ে পরিকল্পনা করে, সে এইভাবে হঠাৎ করে আত্মহত্যা করবে কেন।

Related Articles