BollywoodHoop PlusHoop Viral

শরীরের সঙ্গে চলেছে যুদ্ধ, বাঁধা পেরিয়ে চেনা ছন্দে ফিরছেন মোনালি, ভাইরাল ভিডিও

মোনালি ঠাকুর যাকে দেখলে এখনো পুরুষ মনে সোহাগ জাগে। মিষ্টি হাসি, মধুর গলা, বাবলি গড়নে সুপার হিট মোনালি ঠাকুর। বর্তমানে বলিউড সঙ্গীত জগত থেকে অনেক দূরে আছেন। অভিনয় কিংবা সঙ্গীতে কোন ক্ষেত্রেই তাঁকে বিশেষ দেখা যায় না বৈকি। গায়ক-অভিনেতা শক্তি ঠাকুরের ছোট মেয়ে হলেন মোনালি ঠাকুর। ইংরেজি সাহিত্যে স্নাতক কমপ্লিট করেছেন সেন্ট জেভিয়ার্স কলেজ থেকে। বাবার মত সঙ্গীত চর্চা করেছেন শাস্ত্রীয় সঙ্গীত শিক্ষা পণ্ডিত জগদীশ প্রসাদ এবং পণ্ডিত অজয় চক্রবর্তীর কাছ থেকে।

গানের পাশাপাশি ভরতনাট্যম‚ হিপ হপ আর সালসা নাচের প্রশিক্ষণও নিয়েছেন তিনি। বলিউডে প্রথম সুযোগ পান ২০০৬-এ, এর আগে অবশ্য তিনি ইন্ডিয়ান আইডল-এর দ্বিতীয় সেশনে প্রতিযোগিনী ছিলেন। ২০০৮-এ ‘রেস’ ছবিতে ‘জরা জরা টাচ মি‚ টাচ মি’ গানের পর আর পিছনে ফিরে তাকাতে হয়নি মোনালির।

লুটেরা ছবিতে ‘সওয়ার লুঁ’ গানের জন্য রিনি পান ফিল্ম ফেয়ার পুরস্কার, এমনকি ‘দম লাগাকে হেইসা’ ছবিতে ‘মোহ মোহ কে ধাগে’ গানের জন্যেও প্রশংসিত হন তিনি। পুরস্কার মোনালি অনেক অল্প বয়স থেকেই পেয়েছেন। মাত্র ১৪ বছর বয়সে শ্রী রামকৃষ্ণ সিরিয়ালে গান গাওয়ার জন্য আনন্দলোক পুরস্কার পান। যদি অভিনয়ের দিক দেখা হয় তবে ২০১৪ সালে নাগেশ কুক্কুনুরের ‘লক্ষ্মী’ ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন মোনালি।

ব্যক্তিগত জীবনকে কখনোই মেলে ধরেননি মোনালি ঠাকুর। তাই ২০১৭ তে চুপিসারে বিয়ে সেরে ফেলেন তিনি। ২০১৬ সালে শুরু হয় মোনালি-মাইকের প্রেম কাহিনি। এরপর জার্মানে নতুন বাসা বাঁধেন মোনালি। সম্প্রতি মোনালির একটি ওয়ার্ক আউটের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে অভিনেত্রী-গায়িকা ওয়েট লিফটিং করছেন। লক ডাউনের পর্বের পর মেদ ঝরানোর পালা। তিনি লিখেছেন যে ২ বছর ধরে কোন রকম ওয়ার্ক আউট করেননি তিনি, ফলে দীর্ঘ লড়াইয়ের পর ওয়ার্ক আউত শুরু। ইতিমধ্যে মোনালির এই ভিডিও দেখে নেটিজেনরা প্রশংসা করেছেন, পাশাপাশি ভাইরালও হয়েছে।

Related Articles