whatsapp channel

প্রীতি জিন্টার হাতে ঠোঁট রাখলেন রীতেশ দেশমুখ, গোয়েন্দা মুডে জেনেলিয়া

রিতেশ-জেনেলিয়া। দীর্ঘ এক দশক ধরে সুখে শান্তিতে সংসার করছেন এই মিষ্টি বলিউড দম্পতি। এদের প্রেমপর্ব শুরু হয় ২০০৩ সালে একটি ছবির শুটিং করতে গিয়ে। সেখানেই প্রথম আলাপ তাঁদের। এরপর এদের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রিতেশ-জেনেলিয়া। দীর্ঘ এক দশক ধরে সুখে শান্তিতে সংসার করছেন এই মিষ্টি বলিউড দম্পতি। এদের প্রেমপর্ব শুরু হয় ২০০৩ সালে একটি ছবির শুটিং করতে গিয়ে। সেখানেই প্রথম আলাপ তাঁদের। এরপর এদের রূপকথার গল্প কারোর অজানা নয়। ১০ বছর পর ২০১২ সালে জেনেলিয়া ও রীতেশ বিয়ে করেন। আজ তাঁরা ২ জন নয় ৪ জন। রিয়ান ও রাহিল দুই পুত্রসন্তানকে নিয়ে দিব্যি জীবন কাটাচ্ছেন তাঁরা। সবই ভালো চলছিল এর মধ্যে তবে হটাৎ কি এমন হল যে রিতেশ পত্নী জেনেলিয়া ক্ষোভে ফেটে পড়লেন?

Advertisements

সম্প্রতি জেনেলিয়া নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওটি আজকের নয়। বহুদিনের একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানের। আর সেই অনুষ্ঠানে রিতেশ বলিচউডের অন্যতম জনপ্রিয় গ্ল্যামারাস অভিনেত্রী প্রীতি জিন্টার সঙ্গে  আলিঙ্গন করে কুশল বিনিময় করতে দেখা যায়। এমনকি প্রীতির হাতে একটি আদুরে চুমু দেন তিনি। এই   দৃশ্য দেখেই বেজায় ক্ষেপে যান জেনেলিয়া। সেই দৃশ্যতে জেনেলিয়া যে কতটা ক্ষিপ্ত সেই বোঝা যাচ্ছে।

Advertisements

রিতেশ-প্রীতির আলিঙ্গনের সেই মুহূর্তে জেনেলিয়ার অভিব্যক্তি ছিল সকলের দেখার মত। সেই অভিব্যক্তির ভিডিও প্রায়শই সোশ্যাল মিডিয়ার দেওয়ালে দেখা যেত। একসময় ভাইরাল হয়ে উঠেছিল সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও৷ এবার জেনেলিয়া নিজে সেই পুরনো ভিডিয়োটি আপলোড করেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। এরপর জেনেলিয়া লিখেছেন নেটিজেনদের উদ্দেশ্যে জানতে চান এই ভিডিয়োর পরের অংশে কি হলো?

Advertisements

এই ভিডিয়োর পরের অংশটি আরো মজার। রীতেশ বাড়ি ফেরার পর স্ত্রী রীতিমতো মারধর শুরু করেন তাঁর ওপর। না না সত্যি সত্যি হাত তোলেননি নিজের হাবির ওপর। পুরো ঘটনাটি মজা করে করা হয়েছে।তা এই ইনস্টাগ্রাম ভিডিয়োটি দেখলেই স্পষ্ট হয়ে যায়। সেই ভিডিয়োর পরের অংশে মজা করে নেটিজেনজের মজা দেওয়ার জন্য রিতেশকে মারতে শুরু করেছেন জেনেলিয়া। আগের ভিডিয়োর থেকে এই ভিডিয়োতে লাইকের সংখ্যা বেড়ে চলে। বেশ পছন্দ হয় এই ভিডিয়োটি। নিমেষে ভাইরাল হয়ে যায় এই ভিডিওটি। তবে আপাতত হাসি মজা করেই চলছে এই মিষ্টি জুটির সুখের সংসার।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media