Hoop PlusTollywood

Subhashree Ganguly: অভিনয় ছেড়ে অন্ধকার ঘরে এটা কি করলেন শুভশ্রী!

‘যিনি রাঁধেন, তিনি চুলও বাঁধেন’- এই প্রবাদ বাক্যটি টলি-অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) ক্ষেত্রে অনেকাংশেই মিলে যায়। একদিকে তিনি যেমন স্বামী ও ছেলের যত্নে কোনো ত্রুটি রাখতে চাননা, তেমনই আবার এই অভিনেত্রী নিজের গ্ল্যামারের সঙ্গে কোনোরূপ আপোষ করতে একদমই নারাজ। আর অভিনেত্রীর এই দুই গুন প্রায়ই দেখা যায় তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের দেওয়ালে। সেখানে তিনি যেমন তার ঘরকন্নার নানা মুহূর্ত ভাগ করে নেন অনুরাগীদের সাথে, তেমনই আবার নিজের গ্ল্যামারাস ফটোশ্যুটের রঙিন মুহূর্তগুলিকেও ভক্তদের মধ্যে ছড়িয়ে দিতে ভোলেন না। কখনো তিনি ট্র্যাডিশনাল লুকে যেমন ধরা দেন, তেমনই কখনো পাশ্চাত্য দেশের নানা পোশাক গায়ে অবতীর্ণ হন ভক্তদের সামনে। আর এই সবকটি যে তার অনুরাগীদের নয়নাভিরাম হয়, তাতে কোনো সন্দেহ নেই।

তবে সম্প্রতি অনুরাগীদের নজরে এলেন অভিনেত্রী এক অন্য অবতারে। তাকে দেখেই অনেকে কটাক্ষ করলেও, তার এই ছবি মুগ্ধ করেছে কমবেশি সকলকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে সাবেকিয়ানার সঙ্গে আধুনিকতার মিশ্রণ ঘটিয়েছেন অভিনেত্রী। তার পরণে রয়েছে নেটের তৈরি ফিনফিনে একটি লাল শাড়ি এবং এমব্রয়ডারি কাজ করা একটি স্টাইলিশ, ডিপনেক, স্লিভলেস ব্লাউজ। ব্লাউজের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার ক্লিভেজ। মুখে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, শরীরে মানানসই জুয়েলারি এবং পরিপাটি করে বাঁধা চুলে যেন আরো বেশি করে প্রস্ফুটিত হয়েছে তার সৌন্দর্য।

অন্ধকার ব্যাকগ্রাউন্ডের সামনে টুলের উপর বসে নানা পোজে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। তবে বেশিরভাগ ছবিই অকপটে তোলা। পোস্টের ক্যাপশনটিও বেশ নজরকাড়া দিয়েছেন অভিনেত্রী। সেখানে তিনি লিখেছেন, ‘মর্যাদার সঙ্গে নিজেকে বিকশিত করো’। আর তার এই লুকেই ঘায়েল হয়েছেন তার পুরুষ ভক্তরা। কেউ আবার কমেন্ট বক্সে লিখেছেন, ‘আপনি এত সুন্দরী কেন’; অন্যজন লিখেছেন, ‘আপনাকে দেখলেই মোহিত হয়ে পড়ি’।

প্রসঙ্গত, ছোট্ট শহর বর্ধমান থেকে এসে টলিপাড়ায় নিজের কর্তৃত্ব কায়েম করেছেন এই বিউটি-কুইন। বর্তমানে এক সফল অভিনেত্রীর পাশাপাশি প্রযোজক হিসেবেও যাত্রা শুরু করেছেন তিনি। জানা গেছে, রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত আসন্ন ছবি ‘প্রলয়-২’ ছবিতে প্রযোজকের ভূমিকায় থাকবেন এই তারকা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা