Hoop PlusTollywood

Prosenjit-Rituparna: ফের বিয়ের পিঁড়িতে বুম্বাদা! পাত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

আজ ১৪ই ফেব্রুয়ারি। প্রেম দিবস। প্রেমালাপ চলছে জায়গায় জায়গায়। টলিপাড়া, বলিপাড়াও প্রেম উদযাপন একনাগাড়ে শুরু করেছে। এদিকে আবার নেটপাড়া অন্যবিষয়ে উত্তাল। সকাল সকাল একি খবর শোনালো বুম্বা দা! বিয়ে করছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “সকলের নিমন্ত্রণ রইল। সপরিবারে আপনাদের উপস্থিতি একান্ত কাম্য”। কিন্তু কার সাথে আবার নতুন করে চারহাত এক হতে চলেছে টলিউডের কিংবদন্তি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের। কে বা কারা আছেন এই পরিণয়ের পিছনে।

অতিসম্প্রতি একটি ছোট্ট ভিডিও পোস্ট করে নেটপাড়ার দৃষ্টি আকর্ষণ করে ফেলেছেন তিনি। আসলে এটি ছিল একটি ডিজিটাল নিমন্ত্রণ পত্র। লেখা আছে, “প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা।বিগত তিন দশকের বেশি সময় ধরে একসঙ্গে স্ক্রিন শেয়ার করার পর এবার আমরা নতুনভাবে আপনাদের সামনে আসতে চলেছি। ‘গুরুজনদের আশীর্বাদ এবং সকলের ভালোবাসা নিয়ে আমরা আগামীর পথ চলতে চাই।”

প্রসেনজিৎ-ঋতুপর্ণা

তিনি জানিয়েই দিয়েছেন এই বিয়ের পিছনে কাদের হাত। বিয়ের পাকা দেখা থেকে শুরু করে সব দায়িত্ব সামলাচ্ছেন সম্রাট শর্মা ও তাঁর হাট্টিমাটিম টিম। বিয়ের ঘটকালির দায়িত্বে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বোন অভিনেত্রী পল্লবী চট্টোপাধ্যায়। প্রসেনজিৎ ও ঋতুপর্ণার প্রেমের গুঞ্জন কি তবে সত্যি হলো? নতুন জীবন সত্যিই শুরু হচ্ছে বুম্বা দার? নাঃ। যদিও এখনও তিনি খোলসা করে এ বিষয়ে বলেননি। তবে, সূত্র মারফত জানা যাচ্ছে এ বিয়ে সে বিয়ে নয়। যে বিয়ে ফিল্মি বিয়ে।

দীর্ঘ কিছু বছর পর আবার হয়ত স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে এই জনপ্রিয় জুটিকে। রিল লাইফে বিয়ের বন্ধনে বাঁধা পড়তে চলেছেন দুজনে। অন্তত এই ডিজিটাল নিমন্ত্রণপত্র থেকে তাই মনে হচ্ছে। একসঙ্গে ৪৮টি ছবিতে অভিনয় করেছে বাংলার সিনে জগৎকে কাঁপানোর প্রায় ১৫ বছর পরে প্রসেনজিৎ ও ঋতুপর্ণা ‘প্রাক্তন’ ছবিতে জুটি বাঁধেন। আবার একবার দর্শকদের কন্ঠে জয়জয়কার ধ্বনি তুলে আনে। এতদিন পর আবার হয়ত সেই জয়জয়কার ধ্বনি উঠতে চলেছে বাংলার সিনে জগতে। দেখাই যাক। এখনও তো বিশেষ কিছু জানাই যায়নি।

whatsapp logo