Bengali SerialHoop Plus

দুর্দান্ত লুকে ইনস্টাগ্রামে সাড়া ফেললেন ইরাবতী, লাস্যময়ী ভঙ্গিমায় ভাইরাল অভিনেত্রী

এই অভিনেত্রীর বয়স ক্রমেই কমেই চলেছে। কবে থেকে একই রকম জৌলুস, যৌবন, সৌন্দর্য ধরে রেখেছেন। ইনি আর কেউ নন, টেলিভিশনের অতি পরিচিত মুখ মোনামী ঘোষ। প্রত্যেকবার এমন প্রতিটি অবতারে অসামান্য হয়ে ওঠেন। তাঁর ফ্যাশন সেন্সও কিছু কম না তাই তিনি বহু ভক্তের মনে জায়গা করে নিয়েছেন।

আর বেশী দেরী নেই দুর্গাপুজোর। নিজের সোশ্যাল সাইটে নানামোহময়ী রুপে ধরা দিলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। পরণে ডিপ নীল শিফন শাড়ি আর কালো স্লিভলেশ ব্লাউজ। কানে কালো ঝোলা দুল সাথে মাথায় খোপায় হাসিমুখে পোজ দিলেন অভিনেত্রী। নিউড মেকাপে নিজেকে লাস্যময়ী রুপে তুলে ধরলেন অভিনেত্রী। আর এই রুপে ফিদা নেটিজেনরা। লাইকের বন্যা বেড়েই চলেছে এক এক পোস্টে। শিফন শাড়িতে হার মানিয়েছেন যেকোনও বলিউড নায়িকাকেও।

সম্প্রতি দুর্গাপুজোয় পাড়ায় পাড়ায় লড়াই এবিপি আনন্দ হোস্ট করা হয়েছে। এবারের বাদ পড়বেনা এই লড়াই। আর এখানেই এই রুপে অংশগ্রহণ করছেন মোনামী ঘোষ। এবার এই অনুষ্ঠানের প্রথম লুক অভিনেত্রী নিজেই শেয়ার করলেন ফ্যানদের কাছে। এছাড়াও পুজোর সাজার নানা টিপস অভিনেত্রী নিজেই শেয়ার করলেন।

শেষ আগস্টে ইরাবতীর চুপকথা ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে। শেষ হল ইরাবতীর যাত্রাপথ। ‘ইরাবতীর চুপকথা’ ধারাবাহিকটি দু’বছর দর্শকমহলকে নিজের অভিনয়ে মুগ্ধ করেছে। মনামী ঘোষের চরিত্র ইরাবতীকেও বেশ পছন্দ করেছে তারা। নিজের ইনস্টাগ্রাম এবং ইউটিউব চ্যানেলে একটি ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী মনামী ঘোষ। লিখেছেন, “ইরাবতী চুপকথার শেষ দিনের শ্যুটিং।” ভিডিওতে শেষ দিনের শ্যুটিংয়ের গোটা দিনের ঝলক নিয়ে শেয়ার সেই ভিডিও। ভিডিওতে কান্নায় ভেঙে পড়লেন মনামী। ধারাবাহিকটি নিয়ে অত্যন্ত আবেগঘন হয়ে উঠলেন তিনি। আর কেক কেটে ও একটি কবিতা পড়ে ধারাবাহিকটি শেষ করলেন। অভিনেত্রী সেই সুন্দর ছবিটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।

 

View this post on Instagram

 

Be honest be rare.. Photo @sarkardebarshi19 Mkup n hair @abhijitpl2 Styling @labelneel.saha.77

A post shared by Monami Ghosh (@monami_ghosh) on

Related Articles