whatsapp channel

Aryan Khan: জেলের খাবারে চরম অরুচি শাহরুখ পুত্র আরিয়ানের, উদ্বিগ্ন জেল কর্তৃপক্ষ

এনসিবি-র হাতে গ্রেফতার হওয়ার পর শাহরুখ খান (Shahrukh Khan)-এর পুত্র আরিয়ান খান (Aryan khan)-এর বাসস্থান এখন পুনের আর্থার রোড জেলের রুদ্ধদ্বার কক্ষ। শৈশব থেকেই বিলাসবহুল বাংলো ‘মন্নত'-এ বেড়ে উঠেছেন আরিয়ান।…

Avatar

HoopHaap Digital Media

এনসিবি-র হাতে গ্রেফতার হওয়ার পর শাহরুখ খান (Shahrukh Khan)-এর পুত্র আরিয়ান খান (Aryan khan)-এর বাসস্থান এখন পুনের আর্থার রোড জেলের রুদ্ধদ্বার কক্ষ। শৈশব থেকেই বিলাসবহুল বাংলো ‘মন্নত’-এ বেড়ে উঠেছেন আরিয়ান। রাজকীয় মন্নত ও জেলের মধ্যে রয়েছে আকাশ-পাতাল তফাৎ।

করোনাকালে সংশোধনাগারের নিয়ম অনুযায়ী কিছুদিন নিভৃত আবাসে থাকার পর ইতিমধ্যেই আরিয়ানকে নিয়ে যাওয়া হয়েছে অন্য একটি ব্যারাকে। অন্য বন্দিদের মতোই সকাল ছ’টার সময় তাঁকে উঠে পড়তে হলেও খাদ্যাভ‍্যাস ও জেলের জীবন ধারণে অভ্যস্ত হতে পারছেন না আরিয়ান। তাঁর দিন কাটছে জেলের ক্যান্টিন থেকে কেনা পার্লে জি বিস্কুট ও জল খেয়ে। এমনকি জেলের বাথরুমে স্নান করতেও যেতে চাইছেন না তিনি। ফলে তাঁর মানসিক ও শারীরিক স্বাস্থ্য এবং পরিচ্ছন্নতা নিয়ে চিন্তিত জেল কর্তৃপক্ষ। তবে বাকি অভিযুক্তদের সাথে তাঁকে রাখা হচ্ছে না বা জেলের পোশাকও পরতে দেওয়া হয়নি।

জেলের মধ্যে তাঁর জন্য নেই কোনো আলাদা ব্যবস্থাও। আরিয়ান নিজেও সেভাবে কিছু দাবি করছেন না। তবে তিনি তাঁর মাদক কান্ডে গ্রেফতার হওয়া সঙ্গীদের সাথে দেখা করতে বা কথা বলতে চাইছেন না। বাড়ি থেকে খাবার আনতে আদালতের বিশেষ অনুমতি প্রয়োজন যা তাঁকে দেওয়া হয়নি। বাড়ি থেকে শাহরুখ তাঁকে মানি অর্ডার করে সাড়ে চার হাজার টাকা পাঠিয়েছেন যা দিয়ে তিনি জেলের ক্যান্টিন থেকে প্রয়োজন হলে কিছু খাবার কিনে খেতে পারেন।

এনসিবি সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, আরিয়ান চার পাতার একটি বিবৃতি নিজের হাতে লিখে দিয়েছেন। এনসিবি-র আধিকারিকদের সাথে সহযোগিতা করছেন আরিয়ান। এমনকি তিনি মাদক সেবনের কারণে অনুশোচনায় ভুগছেন। সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)-কে তিনি কথা দিয়েছেন, একদিন তিনি নিশ্চয়ই তাঁকে গর্বিত করার চেষ্টা করবেন। অপর দিকে মাদক কান্ডে জড়িত আব্দুল কাদের শেখ (Abdul Kader sheikh), শ্রেয়স নায়ার (Shreyas Nayar), মণীশ দারিয়া (Manish Daria) এবং অভিন শাহু (Avin Shahoo)-কে এনসিবি-র হেফাজতে রাখা হয়েছে। কর্ডেলিয়ার রেভ পার্টির চারজন আয়োজককেও এই মামলায় গ্রেফতার করা হয়েছে। আরিয়ান যেহেতু মাদক মামলায় এনসিবি-র সঙ্গে সহযোগিতা করছেন, সেহেতু তাঁর নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে। পুলিশকর্মীদের একাংশ তাঁর উপর নজর রাখছেন।

 

View this post on Instagram

 

A post shared by Khaleej Times (@khaleejtimes)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media