Hoop PlusTollywood

Nusrat Jahan: ‘টক লোকদের পছন্দ নয়’, টিকিট না পেয়ে কাকে কটাক্ষে বিঁধলেন নুসরত!

তৃণমূলের লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকায় এবার চমকের পর চমক। পুরনো বেশ কিছু মুখের বদলে এবার দল ভরসা রেখেছে নতুন নামদের উপরে। বাদ পড়ার তালিকায় রয়েছেন বসিরহাটের প্রাক্তন সাংসদ তথা অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। ২০১৯ সালেই প্রথম বার তৃণমূলের হয়ে লোকসভা নির্বাচনে অংশ নিয়েছিলেন নুসরত। প্রথম বারেই জয়ী হয়ে সাংসদ হন তিনি। কিন্তু এ বছরে আর টিকিট জুটল না তাঁরা।

প্রার্থী তালিকায় নাম না থাকার পরেই নুসরতের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে দেখা গেল এক রহস্যময় পোস্ট। একটি ছবি শেয়ার করেছেন নুসরত। তাঁর পরনে নীল অফ শোল্ডার পোশাক। সামনে খাবার নিয়ে বসে লেন্স বন্দি হয়েছেন তিনি। ক্যাপশনটিই নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের। সেখানে লেখা, ‘সাওয়ার (টক) লোকজনদের থেকে সাওয়ারডো (এক রকম পাউরুটি) খেতে বেশি পছন্দ করি’।

ক্যাপশনে কটাক্ষের সুর নজর এড়ায়নি নেট নাগরিকদের। তবে কি প্রার্থী তালিকা থেকে বাদ পড়ার পরেই দলের প্রতি এই কটাক্ষ নুসরতের? ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তাঁর টিকিট না পাওয়া নিয়ে মিমের বন্যা। বিচিত্র মন্তব্য করছেন নেটিজেনরা। কেউ কেউ আবার এমন মন্তব্যও করছেন, টিকিট না পেয়ে এবার নুসরত না বিজেপিতে যোগ দেন। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি নুসরত।

কিন্তু প্রথম বার জয় পেয়েও এবার কেন বাদ পড়লেন নুসরত? গুঞ্জন শোনা যাচ্ছে, এর জন্য অভিনেত্রী সাংসদের রাজনৈতিক এবং ব্যক্তিগত জীবনও কিছুটা হলে দায়ী। বসিরহাট কেন্দ্রে তাঁকে নিয়ে ক্ষোভ বারংবার মাথাচাড়া দিয়ে উঠেছে। সাংসদের নিজের কেন্দ্রে না যাওয়ার অভিযোগ করেছেন স্থানীয়রা। এমনকি সন্দেশখালি ইস্যুতেও অডিও বার্তা দিয়ে দায়িত্ব সারেন নুসরত। তাঁর এমন ‘গা বাঁচানো’ হাবভাব নিয়ে দীর্ঘদিন ধরেই পুঞ্জীভূত হচ্ছিল ক্ষোভ। পাশাপাশি ব্যক্তিগত জীবনেও কম বিতর্কে জড়াননি নুসরত। সাংসদ হওয়ার পর থেকেই ব্যক্তিগত কারণে চর্চা তথা বিতর্কের কেন্দ্রে থেকেছেন তিনি। উপরন্তু ফ্ল্যাট কাণ্ডে নাম জড়িয়েও নতুন বিতর্ক সৃষ্টি করেছেন নুসরত। এ বিষয়ে দলকেও তেমন পাশে পাননি তিনি। বিশেষজ্ঞ মহল মনে করছে, সেই কারণেই এবার টিকিট থেকে বঞ্চিত হয়েছেন নুসরত।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই