Hoop PlusTollywood

Rana-Priyanka: রাণা-প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে মুখ খুললেন প্রাক্তন রাহুল

টলিউডের বাতাসে এখন প্রিয়াঙ্কা সরকার(Priyanka Sarkar) ও রাণা সরকার (Rana Sarkar)-এর সম্পর্কের গুঞ্জন ভাসছে। রাণা যদিও জানিয়েছেন, ঘরে তাঁর সুন্দরী স্ত্রী আছেন, তাতেও কারো মুখ বন্ধ করতে পারছেন না তিনি। প্রিয়াঙ্কার অ্যাক্সিডেন্টের পর সারাক্ষণ হাসপাতালে তাঁর কাছে ছিলেন রাণা, এমনটাই শোনা যাচ্ছে। এরপরেই তাঁদের সম্পর্ক নিয়ে রটনা শুরু হয়। এবার এই ঘটনা নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কার ‘প্রাক্তন’ রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Banerjee)।

গত কয়েক বছর ধরে রাহুল ও প্রিয়াঙ্কা আলাদা থাকলেও এখনও তাঁদের আইনত ডিভোর্স হয়নি। কিন্তু রাহুল জানিয়েছেন, প্রিয়াঙ্কা একজন প্রাপ্তবয়স্ক মহিলা। ফলে তিনি ইচ্ছামতো তাঁর জীবন যাপন করতে পারেন। প্রিয়াঙ্কার ব্যক্তিগত জীবন নিয়ে কোনও মন্তব্য করতে চান না রাহুল। অপরদিকে প্রিয়াঙ্কাও জানতে চান না, রাহুল কার সাথে প্রেম করছেন। রাহুল ও প্রিয়াঙ্কা দুজনেই নিজেদের সেই অধিকার দেননি। তবে অনেকের ধারণা, কয়েক মাস আগে রাণা ও রাহুলের সম্পর্কে তিক্ততা দেখা দিয়েছিল। পরিচালক সুব্রত সেন (Subrata Sen)-এর সঙ্গে ফেসবুকে বিতর্কে জড়িয়ে পড়েছিলেন রাহুল। সেই সময় অদ্ভুত মন্তব্য করে সকলের নজর কেড়েছিলেন রাণা।

 

View this post on Instagram

 

A post shared by Rana Sarkar (@ranassocial)

রাণা লিখেছিলেন, ভারতে অনেক ধরনের দ্বিচারিতা আছে। যেমন, মোদীজি নিজের বৌকে দেখেন না। আরও অনেকে আছেন, যাঁরা সন্তান জন্ম দেওয়ার পর তাকে বড় করার ন‍্যুনতম দায়িত্ব পালন করেন না। অনেকে নিজের বুড়ো মা-বাবাকেও দেখেন না। এই প্রসঙ্গে রাহুল জানিয়েছেন, তাঁর মনে হয় না, রাণা তাঁকে উদ্দেশ্য করে এই ধরনের মন্তব্য করেছেন। তাঁর ও প্রিয়াঙ্কার একমাত্র পুত্রসন্তান সহজ (Sahaj)-এর সঙ্গে ওই মন্তব্যের কোনো যোগ নেই বলে জানিয়েছেন রাহুল। কারণ রাহুলের সঙ্গে রাণার ব্যক্তিগত সম্পর্ক যথেষ্ট ভালো বলে জানিয়েছেন তিনি। তাঁদের মধ্যে কোনো বিবাদ নেই।

অপরদিকে কয়েক মাস আগে দুর্ঘটনার ফলে প্রিয়াঙ্কার পায়ের হাড় টুকরো হয়ে গিয়েছিল। পায়ে প্লেট বসানো হলেও চিকিৎসকের পরামর্শে আপাতত সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন তিনি। কবে থেকে প্রিয়াঙ্কা আবারও কাজে ফিরবেন, তা সকলের অজানা।

whatsapp logo