whatsapp channel

Satabdi Roy: একবার চোখের দেখা দেখতে চাই, কাকে বললেন অভিনেত্রী শতাব্দী রায়!

অভিনয় ছেড়ে একসময় রাজনীতিতে এলেও আবারও কিছুদিন আগেই অভিনয়ে ফিরেছেন শতাব্দী রায় (Satabdi Roy)। একসময়ের বহু সুপারহিট ফিল্মের নায়িকা শতাব্দী অভিনয়ে ফিরে নতুন করে শ্বাস নেওয়ার কথাও ব্যক্ত করেছেন। এবার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অভিনয় ছেড়ে একসময় রাজনীতিতে এলেও আবারও কিছুদিন আগেই অভিনয়ে ফিরেছেন শতাব্দী রায় (Satabdi Roy)। একসময়ের বহু সুপারহিট ফিল্মের নায়িকা শতাব্দী অভিনয়ে ফিরে নতুন করে শ্বাস নেওয়ার কথাও ব্যক্ত করেছেন। এবার তিনি ফেসবুকে শেয়ার করলেন তাঁর আবৃত্তি করা একটি কবিতার ভিডিও।

Advertisements

শতাব্দীর কন্ঠে তাঁর স্বরচিত কবিতা ‘ইচ্ছে ভীষণ তোকে দেখবার’ এক অন্য মাত্রা পেয়েছে। এই কবিতায় উঠে এসেছে এক প্রেমিকার ইচ্ছে। সে একদিন সমাজের ভয়ে তার প্রেমিককে ছেড়ে বিয়ের পিঁড়িতে বসতে বাধ্য হলেও প্রেমকে ভোলেনি। সময় এগিয়েছে, প্রেমিকা থেকে স্ত্রী হওয়ার পথে প্রতিবাদী হয়ে উঠেছে মেয়েটি। তার সিঁথিতে অন্য কারও সিঁদুর থাকলেও সে আজ জোর গলায় তার প্রেমিককে একবার চোখের দেখা দেখতে চাওয়ার ইচ্ছা ব্যক্ত করতে পারে। ইতিমধ্যেই শতাব্দীর কমেন্ট বক্স উপচে পড়েছে অনেক ভালোবাসায়। তাঁর অনুরাগীদের অত্যন্ত পছন্দ হয়েছে এই কবিতাটি।

Advertisements

দেবাদিত‍্য বন্দ্যোপাধ্যায় (Debaditya Banerjee) পরিচালিত হিন্দি ফিল্ম ‘দ্য জঙ্গিপুর ট্রায়াল’-এর মাধ্যমে আবারও অভিনয় জগতে ফিরেছেন শতাব্দী। ফিল্মের শুটিং শুরু হয়েছে জঙ্গিপুরে। বহুদিন শতাব্দীকে অভিনয় করতে দেখা যায়নি কারণ তিনি ভালো চিত্রনাট্যের অপেক্ষায় ছিলেন। এই মুহূর্তে রাজনৈতিক দায়িত্ব সামলে শতাব্দী গুরুত্বপূর্ণ ফিল্মের জন্য সময় দিতে চান। এছাড়া শতাব্দীর পার্লামেন্টের অধিবেশন শুরু ও শেষ হওয়ার মাঝে শুটিংয়ের তারিখ পড়লে মুশকিল হয়ে যায়। কিন্তু ‘দ্য জঙ্গিপুর ট্রায়াল’-এর শুটিং করতে গিয়ে এই সমস্যার সম্মুখীন হননি শতাব্দী। গল্পটিও তাঁর পছন্দ হয়েছে।

Advertisements

‘দ্য জঙ্গিপুর ট্রায়াল’ প্রকৃতপক্ষে একটি কোর্টরুম ড্রামা। একটি পুরানো আদালতকে ফের চালু করার কাহিনী নিয়ে তৈরি হয়েছে চিত্রনাট্য। এই ফিল্মে এক আইনজীবীর চরিত্রে অভিনয় করছেন শতাব্দী। তিনি ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন জাভেদ জাফরি (Javed Jafrey), অমিত বহেল (Amit Bahel), চিরাগ বোরা (Chirag Bohra) প্রমুখ। ‘দ্য জঙ্গিপুর ট্রায়াল’ ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করার পরিকল্পনা করছেন নির্মাতারা।

Advertisements

পাশাপাশি ওটিটি শতাব্দীর অন্যতম পছন্দের। তিনি মনে করেন, ওটিটি বহু শিল্পীকে কাজের সুযোগ করে দিয়েছে। কন্টেন্ট নিয়ে নিয়মিত পরীক্ষা-নিরীক্ষা চলছে ওটিটিতে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media