whatsapp channel

Mimi Chakraborty: দ্বিতীয় সন্তান আসার আগেই অঘটন, শেষে শুভশ্রীর জায়গা নিচ্ছেন মিমি!

'মেঘ পিওনের ব্যাগের ভেতর মন খারাপের দিস্তা', গানটা শুনলেই মনটা এক ছুট্টে চলে যায় কোনো এক মেঘলা পাহাড়ি পথে, নদীর ধারে। ঋতুপর্ণ ঘোষের 'তিতলি' ছবি এবং এই গান দুটোই প্রজন্মের…

Nirajana Nag

Nirajana Nag

‘মেঘ পিওনের ব্যাগের ভেতর মন খারাপের দিস্তা’, গানটা শুনলেই মনটা এক ছুট্টে চলে যায় কোনো এক মেঘলা পাহাড়ি পথে, নদীর ধারে। ঋতুপর্ণ ঘোষের ‘তিতলি’ ছবি এবং এই গান দুটোই প্রজন্মের পর প্রজন্ম ধরে মন জয় করে আসছে সিনেপ্রেমীদের। খ্যাতনামা পরিচালককে শ্রদ্ধা জানিয়েই এবার আরেকটি ছবি নিয়ে আসতে চলেছেন পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্ত (Indradip Dasgupta)। ছবির নাম ‘মেঘ পিওনের ঠিকানা’। এই ছবির নায়িকা কে হবে তাই নিয়েই এখন চলছে চর্চা।

প্রথমে শোনা গিয়েছিল, ইন্দ্রদীপের ছবিতে নায়িকা হওয়ার প্রস্তাব নাকি গিয়েছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) কাছে। কিন্তু তিনি তো রয়েছেন বিরতিতে। অন্তঃসত্ত্বা শুভশ্রী টেলিভিশন শোয়ের শুটিং করছেন বটে, তবে কোনো ছবির কাজ এখনি নিচ্ছেন না তিনি। উপরন্তু শোনা যাচ্ছে, দ্বিতীয় সন্তান জন্মের পরেও বেশ কিছুদিন বিশ্রামেই থাকবেন অভিনেত্রী। তাই এই ছবিতে কাজ করা সম্ভব নয় তাঁর পক্ষে।

Mimi Chakraborty: দ্বিতীয় সন্তান আসার আগেই অঘটন, শেষে শুভশ্রীর জায়গা নিচ্ছেন মিমি!
বাঁদিকে মিমি এবং ডানদিকে শুভশ্রী

এরপরেই টলিপাড়ায় নয়া গুঞ্জন উঠেছে, শুভশ্রীর জায়গায় নাকি আসতে চলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। তাঁর কাছে নাকি নায়িকা হওয়ার প্রস্তাব গিয়েছে ইতিমধ্যেই। এদিকে মিমির নাম উঠে আসতেই শুরু হয়ে গিয়েছে কানাঘুষো। বর্তমানে দুই নায়িকার মধ্যে সম্পর্ক যথেষ্ট বন্ধুত্বপূর্ণ হলেও এক সময়ে তাঁদের মধ্যে রেষারেষি ছিল গসিপের অন্যতম হট টপিক। দুই অভিনেত্রীর মধ্যে সংযোগ সূত্র তথা বিবাদের কারণ ছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। রাজ মিমির এক সময়ের চর্চিত সম্পর্ক টলিউডের কারোরই অজানা নয়। কিন্তু তাঁদের সেই সম্পর্ক টেকেনি।

মিমির পরে শুভশ্রীর সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে ওঠে রাজের। কিন্তু শোনা যায় মিমি বিষয়টা ভালো ভাবে নেননি। এমনকি প্রত্যক্ষ এবং পরোক্ষ ভাবে শুভশ্রীর সম্পর্কে নানান মন্তব্য করতেও শোনা গিয়েছে তাঁকে অতীতে। পরবর্তীকালে অবশ্য শুভশ্রীকেই বিয়ে করেন রাজ। এখন শুভশ্রীর সঙ্গে সম্পর্কে উন্নতি হলেও রাজের সঙ্গে প্রকাশ্যে তেমন কথা বলতে দেখা যায় না মিমিকে। এবারে সেই শুভশ্রীর বদলেই আসছেন তিনি! গুঞ্জন অব্যাহত থাকলেও অবশ্য এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি মিমি বা ইন্দ্রদীপ কেউই।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই