BollywoodHoop Plus

Harshali Malhotra: নীল জলে গা ভাসালেন ‘বজরঙ্গী ভাইজান’-এর মুন্নি, হটনেসে ভিরমি খাচ্ছেন সকলে

সলমান খান (Salman Khan) অভিনীত ফিল্ম ‘বজরঙ্গী ভাইজান’-এর ছোট্ট মুন্নি দর্শকদের মন কেড়ে নিয়েছিল। একরত্তি মেয়ের সৌন্দর্যের পাশাপাশি তার অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল। মুন্নির চরিত্রে অভিনয় করেছিলেন হর্ষালি মালহোত্র (Harshali Malhotra)। তবে হর্ষালি কিন্তু আর একরত্তি নেই। তিনি একজন টিনএজার। টিনএজ হর্ষালি প্রায়ই নিজের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তাঁর আরও কয়েকটি ছবি ভাইরাল হয়েছে।

ছবিগুলিতে হর্ষালির পরনে রয়েছে নীল-কালো চেকড মনোকিনি। মনোকিনির পিঠে ক্রিসক্রস করে বাঁধা কালো ফিতে। চুলে খোঁপা করে ক্লাচার লাগিয়েছেন হর্ষালি। চোখে রয়েছে সানগ্লাস। সুইমিং পুলের নীল জলে ভেসে রয়েছেন তিনি। ক্যামেরার দিকে পিছন ফিরে ছবি তুলেছেন হর্ষালি। তাঁর সাইড প্রোফাইল দেখে মনে হচ্ছে, হালকা ওয়াটারপ্রুফ মেকআপ করেছেন তিনি। নীল জলের নিচে দেখা যাচ্ছে হর্ষালির দুই পা। দুরে তাকিয়ে রয়েছেন তিনি। ছবিগুলি শেয়ার করে হর্ষালি নিজেই জিজ্ঞাসা করেছেন, কি ক্যাপশন হতে পারে! হর্ষালির অনুরাগীদের অত্যন্ত পছন্দ হয়েছে তাঁর ছবিগুলি। তাঁরা হর্ষালির সৌন্দর্যের প্রশংসা করেছেন।

সম্প্রতি হর্ষালি দ্বাদশতম ভারতরত্ম ডঃ আম্বেদকর পুরস্কারে ভূষিত হয়েছেন। প্রতি বছর প্রজাতন্ত্র দিবসের প্রাক্কালে এই পুরস্কারের আয়োজন করা হয় মহারাষ্ট্র সরকারের পক্ষ থেকে। চলতি বছর এই পুরস্কার পেয়েছেন হর্ষালি। হর্ষালি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই পুরস্কারের কথা ও অনুষ্ঠানের ছবি শেয়ার করেছিলেন। ‘বজরঙ্গী ভাইজান’ ফিল্মের পর অনেকগুলি বছর কেটে গেলেও মূলতঃ এই ফিল্মে তাঁর অভিনয় ও পরবর্তীকালে একজন সফল মডেল হয়ে ওঠার কারণে এই পুরস্কার পেয়েছেন হর্ষালি।

হর্ষালি এই পুরস্কারের জন্য ধন্যবাদ জানিয়েছেন সলমান খান, মুকেশ ছাবরা (Mukesh Chabra) ও ‘বজরঙ্গী ভাইজান’-এর পরিচালক কবীর খান (Kabir Khan)-কে। হর্ষালির অনুরাগীরাও তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন।

whatsapp logo