whatsapp channel

আন্ডারআর্ম পরিষ্কার করেননি কেন! গায়ে হলুদের ছবিতে ব্যাপক ট্রোলড অভিনেতা বরুণ ধাওয়ান

২০ বছরের বন্ধুত্ব এবং ১৪ বছরের প্রেম অবশেষে পরিণতি পেতে চলেছে। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বরুণ ধাওয়ান ও নাতাশা। শেষমেশ বিয়ে করে ফেললেন দীর্ঘসময়ের প্রেমিকা ফ্যাশন ডিজাইনার নাতাশা দালালকে। সম্প্রতি…

Avatar

HoopHaap Digital Media

২০ বছরের বন্ধুত্ব এবং ১৪ বছরের প্রেম অবশেষে পরিণতি পেতে চলেছে। বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বরুণ ধাওয়ান ও নাতাশা। শেষমেশ বিয়ে করে ফেললেন দীর্ঘসময়ের প্রেমিকা ফ্যাশন ডিজাইনার নাতাশা দালালকে।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট হয়েছে যেখানে বরুণ ধাওয়ানের পরনে কাপড় নেই, উন্মুক্ত বুকে লেগে রয়েছে হলুদ। শুধু তাই নয় চোখে রয়েছে সানগ্লাস। নিজের পেশী প্রদর্শন করে ক্যামেরাবন্দি হয়েছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান।

নিজের এমন ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সোমবার অর্থাৎ আজ দুপুরবেলা। ক্যাপশনে লিখেছেন ‘হলদি অনুষ্ঠান ঠিকঠাক ভাবে শেষ হলো’। তথাকথিত হ্যান্ডসাম অভিনেতাদের তালিকায় রয়েছেন বরুণ ধাওয়ান। সেই অর্থে তার ফ্যান ফলোয়ার্স সংখ্যাও কিছু কম নয়।

তবে নিজের পেশী প্রদর্শন করতে গিয়ে হলদির ছবি দিয়ে আবারো তিনি ট্রোলড হলেন নেটিজেন এর কাছে। আন্ডারআর্ম কেন পরিষ্কার করেননি এই নিয়ে ট্রোলড হয়েছেন তিনি। সব মিলিয়ে কত কিছুইনা লক্ষ্য করে নেটিজেনরা তা এই প্রশ্ন করা দেখেই বোঝা যাচ্ছে। অভিনেতা-অভিনেত্রীদের হাঁড়ির খবর কিংবা তাদের এতোটুকু ভুল যে তাদের কতটা ট্রোলড করতে পারে এই সমস্ত প্রশ্নই বলে দেয়।

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media