whatsapp channel
BollywoodHoop Plus

KK: প্রয়াত জনপ্রিয় সংগীতশিল্পী কেকে, কলকাতার বুকেই হৃদরোগে ত্যাগ করলেন শেষ নিঃশ্বাস

ফের সঙ্গীত জগতে শোকের ছায়া। প্রয়াত হলেন বিশিষ্ট সঙ্গীত শিল্পী KK ( Krishnakumar Kunnath). ৩১ শে মে কলকাতার নজরুল মঞ্চে ছিল তার শেষ প্রোগ্রাম। বিকেল ৫ টা থেকে প্রোগ্রাম শুরু হয়। রাত ৯ টার দিকে তিনি অসুস্থ বোধ করেন। তড়িঘড়ি আলিপুরের দিকে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়, এবং জানা যায় ম্যাসিভ হার্ট অ্যাটাকে মারা যান তিনি তৎক্ষণাৎ। অর্থাৎ, চিকিৎসার সময়টুকু পাওয়া যায়নি।

চলতি বছরেই আমরা হারিয়েছি লতা মঙ্গেশকরকে, এছাড়াও হারিয়েছি বাপ্পি লাহিড়ীকে। এবারে খুব কম বয়সে বিদায় নিলেন গায়ক KK. মৃত্যুর সময় তার বয়স ছিল ৫৩. হার্ট অ্যাটাকে তাৎক্ষণিক মৃত্যু হয় শিল্পীর।

 

View this post on Instagram

 

A post shared by KK (@kk_live_now)

বলিউডে বহু হিট গান উপহার দিয়েছেন KK। তার দরদী কণ্ঠ মন ছুঁয়েছে বহু শ্রোতার। dil ibaadat, aankhon mein teri, khuda jaane, Tadap Tadap সহ বহু হিট হিট হিন্দি গান উপহার দিয়েছেন তিনি। অথচ, খুব অল্প সময়ের মধ্যে চোখের জলে বিদায় নিলেন শিল্পী KK।

 

View this post on Instagram

 

A post shared by KK (@kk_live_now)

দিল্লি নিবাসী kk তার প্রথম গানের অ্যালবাম প্রকাশ করেন ১৯৯৯ এ ‘pal’. এরপর ধীরে ধীরে তার ম্যাজিকাল ভয়েসের জাদুতে তিনি নিজের পাকাপোক্ত জায়গা বানিয়ে নেন বলিউড সঙ্গীত জগতে। হিন্দি ছাড়াও একাধিক ভাষায় গান গেয়েছেন তিনি, এমনকি প্রায় সময় বিভিন্ন লাইভ কনসার্টে যান। ঠিক যেমনটা কলকাতার নজরুল মঞ্চে উপস্থিত হন। কিন্তু, এটাই ছিল শিল্পীর শেষ কনসার্ট। বছরের মাঝামাঝি সময় আরও একজন শিল্পীকে হারালো শ্রোতারা। তার শতাধিক ভক্তরা চোখের জলে বিদায় জানিয়েছেন শিল্পীকে। আত্মার শান্তি কামনা করে প্রার্থনা করেছেন মঞ্চে উপস্থিত প্রত্যেক শ্রোতা।

whatsapp logo