Bengali SerialHoop Plus

Hiya Dey: বিয়ে হয়ে গেল পটলের?

পটলকুমার গানওয়ালা’ ধারাবাহিকের ওই ছোট্ট পটেশ্বরীকে কার না মনে নেই! মিস্টিভাষী সেই ছোট্ট মেয়েটির টানে একসময় বাঙালির বসার ঘরে ভিড় জমত আধ-ঘন্টার জন্য। স্টার-জলসার এই ধারাবাহিকের মূল কেন্দ্রে ছিল একজনই। তিনি হলেন অভিনেত্রী হিয়া দে (Hiya Dey)। তবে তিনি আর সেই ছোট্ট পটল নেই। এখন তিনি তরুণী। পটলকে দেখে এখন চেনা দায়। কিন্তু তাই বলে এই বয়সে বিয়ে? হিয়া দে’র পোস্ট করা ছবি ঘিরে শোরগোল পড়ল অনুরাগী মহলে।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী হিয়া দে। সে ছবিতে এক্কেবারে নতুন বউয়ের সাজে দেখা গেছে এই তন্বীকে। সিঁথিভর্তি সিঁদুর, পরনে আটপৌরে করে পরা লাল বেনারসি, মাথায় ঘোমটা। গলায় ও হাতে সোনার গয়না। কপালে ছোট্ট লাল টিপ। ঠিক যেন এক সদ্য বিবাহিতা নববধূ। আর হিয়ার এই ছবি সাড়া ফেলেছে অনুরাগীদের মধ্যে। তাহলে কি বিয়ে করে ফেললেন হিয়া দে? কিন্তু এখন কিভাবে? সবে তো সপ্তম শ্রেণীর ছাত্রী তিনি! নানা প্রশ্নে ভরে উঠেছে পোস্টের কমেন্ট বক্স। কেউ লিখেছেন, ‘পটলের বিয়ে হয়ে গেল’; কেউ আবার লিখলেন, ‘বউ সাজে দারুন লাগছে’।

তবে বিয়ের জল্পনা যে শুধুই জল্পনা তা নিজে মুখে বলেছেন অভিনেত্রী হিয়া দে। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন যে এই ছবি ২ বছর আগে তোলা। বিয়ের কোনো বিষয় নয় বলেই জানিয়েছেন তিনি। সম্ভবত, এটি কোনো ব্রাইডাল ফটোশুটের ছবি এটি। আর মন্তব্যের বিষয়ে হিয়া বলেন, ‘আমায় সিঁদুর পরে দেখলেই লোকজন নানা মন্তব্য করেন। যারা যা যা ভাবছেন ভাবুন। আমি কোনো মন্তব্যের উত্তর দিই না, পড়িও না।’

প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে স্টার জলসার ‘পটলকুমার গানওয়ালা’ ধারাবাহিকে আত্মপ্রকাশ করেন অভিনেত্রী হিয়া দে। ২০১৫ থেকে ২০১৭ অব্দি দু’বছর ভক্তদের মন জয় করে এসেছে ধারাবাহিকটি। একসময় জনপ্রিয়তার শীর্ষে ছিল এই ধারাবাহিক। তবে তারপর আর টিভি পর্দায় দেখা যায়নি হিয়াকে। জানা গেছে, এখন তিনি পড়াশুনায় মন দিয়েছেন। পড়াশুনা শেষে আবার অভিনয়ে ফিরতে পারেন হিয়া, এমনটাই শোনা গেছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা