whatsapp channel

Urvashi Rautela: দুধসাদা পোশাকে দেওয়াল ধরে এটা কি করলেন ঊর্বশী!

ভারতীয় চলচ্চিত্র জগতের অত্যন্ত পরিচিত মুখ ঊর্বশী রাউতেলা (Urvashi Rautela)। সৌন্দর্য প্রতিযোগিতা থেকে বি টাউনের নায়িকা হয়ে উঠেছেন তিনি দিনে দিনে। উত্তরাখণ্ডের এই যুবতী নিউ ইয়র্ক ফিল্ম অ্যাকাডেমিস স্কুল অফ…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

ভারতীয় চলচ্চিত্র জগতের অত্যন্ত পরিচিত মুখ ঊর্বশী রাউতেলা (Urvashi Rautela)। সৌন্দর্য প্রতিযোগিতা থেকে বি টাউনের নায়িকা হয়ে উঠেছেন তিনি দিনে দিনে। উত্তরাখণ্ডের এই যুবতী নিউ ইয়র্ক ফিল্ম অ্যাকাডেমিস স্কুল অফ ফিল্ম অ্যান্ড অ্যাক্টিং ট্যালেন্ট থেকে অভিনয় নিয়ে পড়াশোনা করেন এবং ২০১৫ সালে মিস ডিভা ইউনিভার্স খেতাব জেতেন ঊর্বশী রাউতেলা। তারপরেই বলিউডে তার অভিষেক হয়। ‘সিং সাব দ্য গ্রেট’ ছবি দিয়ে বলিউডে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর ‘সনম রে’, ‘গ্রেট গ্র্যান্ড মস্তি’, ‘পাগলপন্তি’র মতো একাধিক ছবিতে অভিনয় এবং অনেক ছবিতে আইটেম গানে তাকে নাচতে দেখেছেন দর্শকেরা।

Advertisements

তবে অভিনয়ের পাশাপাশি ফ্যাশন স্টাইলিংয়েও বেশ সিদ্ধহস্তা বি-টাউনের এই অভিনেত্রী। প্রায়ই সামাজিক মাধ্যমের দেওয়ালে নানা রূপে দেখা মেলে তার। তবে তার বোল্ড স্টেটমেন্টের জন্যই বেশি চর্চায় থাকেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন তিনি, যা দেখে ঘুম উড়ছে তার ভক্তদের। এই ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে একটি গর্জাস দুধসাদা রংয়ের ব্যাকলেস থাই-স্লিট পোশাকে। পোশাক টাইট হওয়ায় তার শরীরের প্রতিটি ভাঁজ স্পষ্ট হয়েছে। গায়ে মানানসই ডায়মন্ড জুয়েলারি, মুখে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক ও পরিপাটি করে চুলের স্টাইল করেই অবতীর্ণ হয়েছেন অভিনেত্রী।

Advertisements

একটি দুধসাদা দেওয়ালের সামনে একটি আকাশি সার্কেল ডিজাইনের সামনে দাঁড়িয়ে একটু অন্যরকম পোজে লেন্সবন্দি হয়েছেন তিনি। তার চোখেমুখে আবেদনময়ী অভিব্যক্তি স্পষ্টভাবে লক্ষ্যনীয়। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘রৌদ্রের দিকে মুখ করে থাকলে ছায়ারা তোমার পিছনে লুটিয়ে পড়বে’। আর তার এই রূপের আগুনে পুড়েছে তার অনুরাগীরা। কমেন্ট বক্সে তার প্রতিফলন লক্ষ্যনীয়।

Advertisements

প্রসঙ্গত, ক্রিকেটার রিষভ পন্থের (Rishabh Pant) সঙ্গে এই অভিনেত্রীর প্রেমের সম্পর্ক নিয়ে এককধিকবার জলঘোলা হয়েছে নানা মহলে। আর এবার এই প্রসঙ্গের এক প্রশ্নে সাংবাদিকদের সামনেই মেজাজ হারান অভিনেত্রী। এক সাংবাদিক উর্বশীকে প্রশ্ন করেন পন্থকে নিয়ে। তবে পন্থকে নিয়ে প্রশ্ন শুনতেই রীতিমতো রেগে যান নায়িকা। সাংবাদিকের উদ্দেশে বলেন, “কী চাই আপনার? টিআরপি, টিআরপি আর শুধু টিআরপি? সেটা আমি হতে দেব না। আমি কিছু বলব না।”

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা