whatsapp channel

ভারতীয় সেনাদের নিজের হাতে রুটি পরিবেশন করছেন সুশান্ত, ভাইরাল হল এই ভিডিও

বলিউড অভিনেতা সুশান্তের মৃত্যু নিয়ে সারা দেশ জুড়ে জল্পনা তুঙ্গে। সোশ্যাল মিডিয়াতে কেউ বলছেন আত্মহত্যা, আবার কেউ বলছেন খুন করা হয়েছে। মুম্বই পুলিশ তদন্ত চালু করলেও এখনও সেভাবে কিছুই জানা…

Avatar

HoopHaap Digital Media

বলিউড অভিনেতা সুশান্তের মৃত্যু নিয়ে সারা দেশ জুড়ে জল্পনা তুঙ্গে। সোশ্যাল মিডিয়াতে কেউ বলছেন আত্মহত্যা, আবার কেউ বলছেন খুন করা হয়েছে। মুম্বই পুলিশ তদন্ত চালু করলেও এখনও সেভাবে কিছুই জানা যায়নি। বিহারের আদালতে বলিউডের নামকরা কয়েকজন ব্যক্তির বিরুদ্ধে মামলা ও দায়ের করা হয়েছে। তবে সেইসব বাদ দিলে সুশান্তের জীবনে অনেক কিছুর স্বপ্ন ছিল। তিনি ১৫০ টি স্বপ্নকে লিখে রেখেছিলেন। তার মধ্যে একটি স্বপ্ন ছিল ভারতীয় সেনাবাহিনীতে যোগদান করে তাদের মতো জীবনযাপন করা। যদিও সেনাবাহিনীতে যোগদান করা আর তার হয়ে ওঠেনি কারণ তিনি অনুরূপে হয়ে উঠেছিলেন ভারতীয় সিনেমার উল্লেখযোগ্য তারকা।

তিনি কিন্তু তার এই স্বপ্ন একটু হলেও পূরণ করেছিলেন। তিনি একদিন সেনাবাহিনীর সাথে কাটিয়েছিলেন। সেইদিনটির কিছু ঝলক তিনি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন। এই ভিডিওতে সুশান্তকে জওয়ানদের সাথে প্রশিক্ষণ নিতে দেখা গিয়েছে। সৈনিকদের সাথে তাকে রুটি বেলতেও দেখা গিয়েছে। সুশান্তের এই ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছিল। তার অনুগামীরা এই ছবির মাধ্যমে তাকে স্মরণ করেছেন। শুধু এই ভিডিও নয়, সুশান্তের মৃত্যুর পর তার বিভিন্ন সাক্ষাৎকারের ভিডিও, নাচের ভিডিও ও অন্যান্য ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডের বিখ্যাত কিছু অভিনেতা, অভিনেত্রীরা শোক প্রকাশ করেছিলেন। এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও শোক প্রকাশ করেছিলেন। সুশান্তের পরিবারের প্রতি ও অনুগামীদের প্রতি সহমর্মিতা জানিয়েছেন প্রধানমন্ত্রী। কেউ মানতেই পারছেন না যে একজন প্রতিভাবান অভিনেতা এরকম ভাবে মৃত্যু হতে পারে। সুশান্তের মৃত্যুর পর বলিউড দুইভাগে ভাগ হয়ে গিয়েছে। একদিকে রয়েছে সুশান্তের অনুগামীরা আর একদিকে রয়েছেন বলিউডের বড় বড় অভিনেতা, প্রযোজক সংস্থা। ভারতীয় সেনাবাহিনীতে সুশান্তের রুটি পরিবেশন করার ভিডিও আবারো উঠে এলো সোশ্যাল মিডিয়ার পাতায়। আপনিও একঝলক দেখে নিন সেই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media