whatsapp channel

Sayantika Banerjee: দুমড়ে গিয়েছে গাড়ির একাংশ! ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার সায়ন্তিকা, কেমন আছেন অভিনেত্রী?

একেবারে সকাল সকাল সড়ক দুর্ঘটনার মুখোমুখি হলেন অভিনেত্রী তথা তৃণমূল নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। বাঁকুড়া থেকে কলকাতা ফিরছিলেন তিনি। ফিরতেই গাড়িতে গাড়িতে সংঘর্ষ বাঁধে। ব্যাপক ক্ষতিগ্রস্থ হয় অভিনেত্রীর গাড়ি।…

Avatar

HoopHaap Digital Media

একেবারে সকাল সকাল সড়ক দুর্ঘটনার মুখোমুখি হলেন অভিনেত্রী তথা তৃণমূল নেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। বাঁকুড়া থেকে কলকাতা ফিরছিলেন তিনি। ফিরতেই গাড়িতে গাড়িতে সংঘর্ষ বাঁধে। ব্যাপক ক্ষতিগ্রস্থ হয় অভিনেত্রীর গাড়ি। সূত্রের খবর, এক বড় লড়ির সঙ্গে তার চার চাকার ধাক্কা লাগে এবং তাতেই গাড়ির অবস্থা বেহাল হয়ে যায়(Sayantika Banerjee road accident) ।

তবে, গাড়ির গতিবেগ কম থাকায়, এই যাত্রায় বেঁচে গিয়েছেন সায়ন্তিকা। ওই গাড়িতে অভিনেত্রী ছাড়াও বাকি যারা ছিলেন প্রত্যেকেই সুস্থ আছেন। তাদের প্রাথমিক চিকিৎসা হয়েছে। কিন্তু, গাড়ির অবস্থা একেবারেই বেহাল। বর্ধমানের কাঁকসা থানা এলাকায়, দুই নম্বর জাতীয় সড়কের উপর রাজবাঁধের ওভারব্রিজের কাছে দুর্ঘটনার মুখোমুখি হন অভিনেত্রী (Sayantika Banerjee road accident) ।

এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, ওই লড়ি চালককে গ্রেফতার করেছে পুলিশ। সায়ন্তিকার গাড়ি বর্তমানে কাঁকসা থানা অন্তর্গত। আপাতত সুস্থ নায়িকা ও তার সহ যাত্রীরা। ইতিমধ্যে, অন্য গাড়ি করে কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media