whatsapp channel

ফের চর্চায় খুদের খুনসুটি, নতুন বছরে বোনের সঙ্গে স্নান সারলেন ছোট্ট তৈমুর

এই তো লকডাউন শেষে আগস্ট মাসে সংবাদমাধ্যমে খবর আসে মা হতে চলেছেন বেগম জান ও বাদশা ওরফে করিনা কাপুর খান এবং সইফ আলি খান। এখন সপ্তম মাস হতে না হতেই…

Avatar

HoopHaap Digital Media

এই তো লকডাউন শেষে আগস্ট মাসে সংবাদমাধ্যমে খবর আসে মা হতে চলেছেন বেগম জান ও বাদশা ওরফে করিনা কাপুর খান এবং সইফ আলি খান। এখন সপ্তম মাস হতে না হতেই করিনার বাড়িতে এক আনন্দের খবর। খান এবং কাপুর বাড়িতে আসতে চলেছে নতুন সদস্যের। দ্বিতীয়বার মা হচ্ছেন বেবো। দ্বিতীয়বার মা হওয়ার খবরে সইফ যত না খুশি তার থেকে বেশি খুশি ছোটে নবাব। তৈমুর এখন মায়ের বেশ যত্ন রাখছেন। সম্প্রতি ছেলের ৪ তম জন্মদিন বাড়িতে বেশ জাঁকজমক ভাবে বাড়িতেই পরিবারের সাথেই উদযাপন করলেন করিনা।

তৈমুরের ভাই বা বোন আসতে বেশ কিছুদিনের অপেক্ষা। পাশাপাশি ছোটে নবাবের আরো এক প্রিয় বোন আছে। সে আর কেউ নন ছোট্ট বোন ইনায়া নাউমি খেমু। এই কন্যা তৈমুরের পিস্তত বোন। ইমায়া সোহা আলি খান এবং কুনাল খেমুর মেয়ে। ২০১৭ সালে ২৯ সেপ্টেম্বর। এই কন্যা পতৌদি বাড়ির সকলের নয়নের মনি। স্পেশালি বড় দাদার। এছাড়া এই ৩ বছর বয়সে নেটদুনিয়ার সেনসেশন। নিজের রুপের পাশাপাশি নিজের গুনের জন্য বেশ খ্যাত। এখন থেকেই এই মেয়ে দুর্দান্ত গায়িত্রী স্রোত্র বলে তাক লাগিয়ে দিয়েছিলেন নেট দুনিয়ায়।

তৈমুর ও ইমায়া দুজনেই হেভি ওয়েট কাপলের সন্তান। এখন থেকেই এই স্টার কিডরা বেশ জনপ্রিয়। সোশ‍্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন করিনা কাপুর খান। সম্প্রতি ননদিনীর মেয়ে ইনায়া নাওমি খেমুর সঙ্গে ছেলে তৈমু্র আলি খানের ছবি শেয়ার করেছেন। বোন ইনায়াকে ধরে হাসিমুখে সোফায় বসে রয়েছে তৈমুর। ইনায়া এক হাত দিয়ে ধরে রেখেছে দাদার হাঁটু। এই দুই ভাই বোন একে অপরকে বেশ যত্ন করেন তা এদের ছবি আর বন্ডিং দেখলে বোঝা যায়।

নতুন বছরে করিনা ফের এই দুই ভাই বোনের আদুরে ছবি পোস্ট করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। করোনা আবহে এই বছর বাড়ির বাইরে বা বিদেশে কোথাও ভ্রমণ করে নয় বাড়িতেই নিজেরাই সময় কাটাচ্ছেন। তা বলে তৈমুর আর ইনায়া দুঃখী নয় নেশ খোশমেজাজে আছে। দেখুন এই পোস্ট। ভাই বোন এখন স্নান করতে বেজায় ব্যস্ত। ছোট্টু বোন আকাশি প্রিন্টেড সুইম স্যুট পড়ে আর ছোট্ট নবাব একটা হলুদ ট্র‍্যাক প্যান্ট পড়ে বাথ টবে স্নান করার প্রস্তুতি নিচ্ছেন। করিনা ক্যপশানে লিখলেন,” টিন টিন আর ইমায়া তৈরী নতুন বছরের জন্য”। নিমেষে ভাইরাল ভাই বোনের এই স্নানের পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media