BollywoodHoop Plus

Sonam Kapoor: উঁকি দিচ্ছে বেবি বাম্প, কালো কাফতানে ভাইরাল গর্ভবতী সোনম কাপুর

খুব শীঘ্রই মা হতে চলেছেন সোনম কাপুর (Sonam Kapoor)। ইদানিং প্রায়ই নিজের বেবিবাম্পের ছবি শেয়ার করছেন তিনি। তা যথেষ্ট ভাইরাল হচ্ছে। সেইসব ছবিতে মাঝে মাঝেই উপস্থিত থাকছেন তাঁর স্বামী আনন্দ আহুজা (Anand Ahuja)-ও। তবে সম্প্রতি নিজের কয়েকটি সিঙ্গল ছবি শেয়ার করেছেন সোনম।

ছবিগুলিতে সোনমের পরনে রয়েছে কালো রঙের নেটের কাফতান ড্রেস। ট্রান্সপারেন্ট কাফতান ড্রেসের ভিতরে রয়েছে কালো রঙের ব্রা। তার সাথে মানানসই করে সোনম পরেছেন কালো লেগিংস ও কালো রঙের স্টিলেটো। কানে রয়েছে সোনালি ও সাদা রঙের কম্বিনেশনে জাঙ্ক জুয়েলারি। গোটা কাফতান জুড়ে রয়েছে বড় ফুলের কারুকার্য। চুলে বাঁধা রয়েছে বান। তার সাথে সোনম চোখে কালো কাজল পরেছেন ও ঠোঁটে হালকা লিপস্টিক। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে সোনম লিখেছেন, তাঁর কাফতান লাইফ।

সোনমের ছবিতে অনেকগুলি আগুনের ইমোজি পোস্ট করেছেন ভূমি পেডনেকর (Bhoomi Pednekar)। সুনীতা কাপুর (Sunita kapoor) ও মাধুরী দীক্ষিত নেনে (Madhuri Dixit Nene) অনেকগুলি হার্ট ইমোজি দিয়েছেন। আনন্দ আহুজাও স্ত্রীর ছবিতে ইমোজি পোস্ট করে প্রশংসা করেছেন। আথিয়া শেঠি (Athiya Shethi), সামান্থা প্রভু (Samantha Prabhu), নার্গিস ফকরি (Nargis Faqri)-দের পছন্দ হয়েছে সোনমের ছবিগুলি। পত্রলেখা (Patralekha)-ও সোনমের ছবিতে অনেকগুলি ইমোজি দিয়ে প্রশংসা করেছেন। অনুরাগীরাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সোনমের ছবির কমেন্ট বক্সে।

সোনমকে খুব শীঘ্রই দেখা যাবে ‘ব্লাইন্ড’ ফিল্মে। এটি 2011 সালে নির্মিত কোরিয়ান ফিল্ম ‘ব্লাইন্ড’-এর হিন্দি রিমেক।

whatsapp logo