Hoop PlusTollywood

ফের একসঙ্গে রাজ-প্রিয়াঙ্কা, প্রথম সিনেমার অভিনেত্রীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন পরিচালক

টলিউডের পর্দায় প্রথম পা রাখা। এই স্মৃতি সহজে ভোলার নয় এই অভিনেত্রীর। ইনি আর কেউ নন আজকের প্রিয়াঙ্কা সরকার। টেলিভিশন থেকেই সফর শুরু হয়েছিল প্রিয়াঙ্কা। আজ তিনি টলিউডের হট ডিভা। টেলিভিশন থেকেই প্রথম ছবির প্রস্তাব আসে। ছবির নাম চিরদিনই তুমি যে আমার। পল্লবীর কৃষ্ণর প্রতি ভালোবাসা, বা কৃষ্ণের পল্লবীকে কাছে পাওয়ার চেষ্টা আর সবই যেন সমসাময়িক তরুণ-তরণীর মনে ঝড় তুলেছিল গল্পে ভেসেছিল কলেজ পড়ুয়াদের।

২০০৮ সালে রাজের পরিচালনায় ‘চিরদিনই তুমি যে আমার’ ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন রাহুল-প্রিয়ঙ্কা। প্রথম ছবিতেই বক্স অফিসে বাজিমাৎ করেছিলেন তাঁরা। বাংলা ছবির জগতে এক ভিন্ন ধারার স্বাদ এনে দিয়েছিলেন পরিচালক রাজ চক্রবর্তী। প্রিয়াঙ্কাকে ডাকা হয়েছিল পার্শ্ব চরিত্রের জন্য। কিন্তু তাঁর অডিশন দেখে নির্বাচন করা হয় মূল চরিত্রে। এরপর ছবির শ্যুটিং শুরু। মাথা ফেটে যাওয়া থেকে শুরু করে ছোট খাটো ভুল ভ্রান্তি তারই মাঝে চলে শ্যুটিং পর্ব। তবে রাজের সাহায্যে প্রিয়াঙ্কা অভিনয় শিখেছিল। রাহুল-প্রিয়াঙ্কা জুটিকে প্রথমবারে বক্স অফিসে সুপার ডুপার হিট। সেই বছর এই ছবি যেন সব দিক থেকেই সেরা হিসেবে গ্রহণ করে দর্শকেরা। ছবির গান থেকে শুরু করে গল্প সকলের মনে আজ ও গাঁথা। তবে এই সিনেমা দুজনের জীবনে নতুন মোড় আনে। তারা হল রাজ চক্রবর্তী আর প্রিয়াঙ্কা সরকার। রাজ ও নিজের প্রথম পরিচালনাতে বেশ প্রশংসা পান। রাজ এবং প্রিয়াঙ্কা একসঙ্গে টলিউডে প্রথম পা রেখেছিলেন।

সম্প্রতি প্রিয়াঙ্কা সোহম চক্রবর্তীর সাথে ‘কলকাতার হ্যারি’তে অভিনয় করছেন। চলছে এই সিনেমার শ্যুটিং। এই সিনেমাতে থাকছে নতুন চমক। এই ছবিতে অতিথি শিল্পী হিসেবে অভিনয় করছেন প্রিয়াঙ্কার বন্ধু পরিচালক রাজ চক্রবর্তী। গত শনিবার দুপুরে শ্যুটিংয়ের জন্য বারাসাতে পৌছে গিয়েছিলেন রাজ। আর এই সিনেমার শ্যুটিং এর কাজের ফাঁকেই প্রিয়াঙ্কার সঙ্গে আড্ডা দিতে দেখা যায় পরিচালককে। আর নিজেদের বন্ধুত্বের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন রাজ চক্রবর্তী।

একনজরে দেখে নেওয়া যাক। রাজের পরণে ছিল নীল ব্লেজার, সাদা শার্ট, ডেনিম আর সান গ্লাস। যে কোনও নায়ককে হার মানাচ্ছেন রাজ। অন্য দিকে খয়েরি জাম্প স্যুটে আর চুলের পর্নিটেল আর নিউড মেক আপে প্রিয়াঙ্কা। আর এই পোস্ট নিমেষে ভাইরাল। শীতের দুপুরে পুরোনো স্মৃতি আড্ডা দিয়ে চাঙ্গা করে নিলেন প্রথম জন ছিলেন ক্যামেরার সামনে, দ্বিতীয় জন ক্যামেরার পিছনে। এর পর একসঙ্গে সে ভাবে আর কোনও কাজ না করলেও বন্ধুত্বটা আগের মতো রয়েছে। ভবিষ্যতে এরা কাজ করবে কিনা তা সময়েই বলবে। নিমেষে ভাইরাল এই ছবি।

Related Articles