BollywoodHoop Plus

Ranbir Kapoor: প্রিয় বন্ধুর স্ত্রীর সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর!

বলিউডের ফার্স্ট ফ্যামিলির সদস্য হওয়া সত্ত্বেও রণবীর কাপুর (Ranbir kapoor) কিন্তু যথেষ্ট ডাউন টু আর্থ। এই মুহূর্তে আলিয়া ভাট (Alia bhatt)-এর সঙ্গে সম্পর্কে রয়েছেন রণবীর। কিন্তু এর আগে বিভিন্ন সময় তাঁর একাধিক গার্লফ্রেন্ড ছিল। এমনকি তাঁর বেস্ট ফ্রেন্ডের স্ত্রী একসময় রণবীরের প্রেমিকা ছিলেন।

আমির খান (Amir khan)-এর ভাগ্নে ও বলিউড অভিনেতা ইমরান খান (imran khan)-এর স্ত্রী অবন্তিকা (avantika)-র সঙ্গে টানা পাঁচ বছর সম্পর্কে ছিলেন রণবীর। সেই সময় ইমরান শুধুমাত্র অবন্তিকার বন্ধু ছিলেন। অবন্তিকা ও রণবীরের মধ্যে যথেষ্ট ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। কিন্তু কোনো অজ্ঞাত কারণে তাঁদের সম্পর্ক ভেঙে যায়। এরপরেই ইমরানের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন অবন্তিকা।

2011 সালের 10 ই জানুয়ারি ইমরানের সঙ্গে অবন্তিকার বিয়ে হয়েছিল। সেই বিয়েতে তৎকালীন স্ত্রী কিরণ রাও (kiran Rao)-কে নিয়ে উপস্থিত ছিলেন আমির খান। ইমরান ও অবন্তিকার একমাত্র কন্যাসন্তানের নাম ইমারা। কিন্তু সম্প্রতি ইমরান ও অবন্তিকার বিবাহ বিচ্ছেদের কথা শোনা যাচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Imran Khan (@imrankhan)

অপরদিকে রণবীর একসময় দীপিকা (Deepika padukone ) ও পরে ক্যাটরিনা কাইফ (Katrina kaif)-কে ডেট করলেও আপাতত আলিয়ার সঙ্গে স্থায়ী সম্পর্কে রয়েছেন। গত বছর তাঁদের বিয়ের পরিকল্পনা থাকলেও রণবীরের বাবা অভিনেতা ঋষি কাপুর (Rishi kapoor)-এর প্রয়াণের কারণে তাঁদের বিয়ে বাতিল হয়ে যায়। অয়ন মুখার্জি (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’-তে প্রথমবার আলিয়া ও রণবীরকে অনস্ক্রিন দেখা যাবে।

Related Articles