whatsapp channel

নিজের থেকে ছোট স্বামীকে অশ্রাব্য গালি, নিককে ধাক্কা মেরে গাড়ি থেকে নামলেন প্রিয়াঙ্কা

বলিউডকে বাই বাই করেছেন বেশ কয়েক বছর আগে। হলিউড এখন তাঁর লক্ষ্য ও মূল আস্তানা। স্বামী নিকের হাত ধরেই বিদেশে গ্রীন কার্ডের অংশীদারি হওয়া। এমনকি নিঃশব্দে শাসন করা মেয়ে প্রিয়াঙ্কা…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বলিউডকে বাই বাই করেছেন বেশ কয়েক বছর আগে। হলিউড এখন তাঁর লক্ষ্য ও মূল আস্তানা। স্বামী নিকের হাত ধরেই বিদেশে গ্রীন কার্ডের অংশীদারি হওয়া। এমনকি নিঃশব্দে শাসন করা মেয়ে প্রিয়াঙ্কা চোপড়া এখন বলতে গেলে পারদেশিয়া গার্ল। সম্প্রতি তাঁর একটি বই প্রকাশ পেয়েছে। নিজের হাতে সেই বই নিয়ে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। বইয়ের উপরে গোটা গোটা অক্ষরে লেখা Priyanka Chopra Jonas. বইএর নাম Unfinished – A memoir

Advertisements

Advertisements

হলিউডে বেশ কিছু মিউজিক ভিডিওতে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। নিকের সঙ্গে জুটি বেঁধে কিছু মিউজিক ভিডিও করেছেন প্রিয়াঙ্কা। এছাড়াও ২০১৭ তে হলিউডে মুক্তি পায় Baywatch। এছাড়াও Marvel Avengers Academy ভিডিও গেমে প্রিয়াঙ্কার গলার উপস্থিতি রয়েছে। us dance club এ একজন লিড আর্টিস্ট হিসেবে অনেক ড্যান্স পারফর্ম করেছেন প্রিয়াঙ্কা।

Advertisements

Advertisements

কিছুদিন আগেই গেল নিক-প্রিয়াঙ্কার বিবাহ বার্ষিকী। সেই উপলক্ষে ঘরে এনেছিলেন এক নতুন সদস্য জার্মান শেফার্ড। সম্পর্কের মিষ্টি রসায়নে আচমকা এল অম্লতার ছাপ। নিককে নাকি তিনি গালি দিয়ে গাড়ি থেকে নামিয়ে দিয়েছেন। এরকম কি এমন হল যেখানে প্রিয়াঙ্কা এমন অদ্ভুত আচরণ করলেন!

এর খোলাসা করেছেন ওই ছবির পরিচালক একটি সংবাদমাধ্যমের কাছে। ব্যপারটি কিছুই না। একটি শ্যুটিং চলছিল যেখানে প্রিয়াঙ্কা নিকের সঙ্গে ঝগড়া করে গাড়ি থেকে নামিয়ে দেবেন। সোফি ক্রামারের উপন্যাসের ভিত্তিতে তৈরি জার্মান ছবি এসএমএস ফর ডিচ-এর এটি ইংরেজি রিমেক। নিক-প্রিয়াঙ্কার বহু মিউজিক ভিডিও প্রকাশ পেয়েছে। এবার এই দুই দেশি-পারদেশী লাভবার্ডকে একই সঙ্গে বড় পর্দায় দেখতে পাবেন দর্শকরা। এখনো শ্যুটিং চলছে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media