whatsapp channel

কোল আলো করে এলো খুদে, একরত্তি ছেলের প্রথম ছবি দেখালেন গায়িকা নীতি মোহন

"ইশক ওয়ালা লাভ" দিয়ে জনপ্রিয়তা ছুঁয়ে ছিলেন নীতি মোহন। এরপর বাহুবলী, স্ট্রিট ড্যান্সার, শাহ্, হেট স্টোরি ৪ এর মতন মুভিতে গান গেয়েছেন তিনি। বয়স ৪১. এবারে মা হলেন নীতি। চলতি মাসের…

Avatar

HoopHaap Digital Media

“ইশক ওয়ালা লাভ” দিয়ে জনপ্রিয়তা ছুঁয়ে ছিলেন নীতি মোহন। এরপর বাহুবলী, স্ট্রিট ড্যান্সার, শাহ্, হেট স্টোরি ৪ এর মতন মুভিতে গান গেয়েছেন তিনি। বয়স ৪১. এবারে মা হলেন নীতি।

চলতি মাসের ৩ তারিখ মা হন নীতি মোহন। পুত্র সন্তানের জন্ম দেন গায়িকা। ২০১৯ এ অভিনেতা নীহার পান্ডিয়ার সঙ্গে বিয়ে করেন নীতি। বিয়ের পরপরই ফ্যামিলি প্ল্যানিং করেন এই জুটি। এবারে এই করোনা কালের মধ্যেই সন্তানের জন্ম দেন গায়িকা। প্রসঙ্গত, দীপিকা পাডুকোন বিয়ের পর এখনও প্রেগন্যান্সির আলো না দেখলেও তার প্রাক্তন নীহার বাবা হয়ে গেলেন। উল্লেখ্য, নীতির শেয়ার করা ছবিতে কমেন্ট করেছেন অভিনেত্রী অনুষ্কা শর্মা। বলিউডের এই নতুন মাম্মা লিখেছেন, ‘সব থেকে সুন্দর মানুষ’।

 

View this post on Instagram

 

A post shared by Nihaar Pandya (@nihaarpandya)

সন্তান প্রসবের পরপর নীহার পান্ডিয়া সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেন যে তিনি বাবা হয়েছেন। সকলের উদ্দেশ্যে তিনি লেখেন, ‘আমার সুন্দরী স্ত্রী আজ আমাকে সুযোগ দিল, আমার ছেলেকে সেই সবকিছু শেখানোর যা আমার বাবা আমাকে শিখেয়েছেন। প্রতিদিন আমার জীবনটা আরও বেশি করে ভালোবাসায় ভরে দিচ্ছে আমার স্ত্রী। নীতি এবং আমাদের সদ্যজাত দু’জনেই একদম সুস্থ আছে। আজ মুম্বইয়ের এই মেঘলা দিনেও আমরা সন-রাইজ দেখলাম’।

 

View this post on Instagram

 

A post shared by NEETI MOHAN (@neetimohan18)

সদ্য, ছেলের হাতের সঙ্গে হাত ধরে ছবি পোস্ট করেন গায়িকা নীতি। এদিন সোশ্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘ওর ছোট্ট হাত দুটো ধরে থাকা আমাদের জীবনের সবথেকে সেরা অনুভূতি। আর্যবীর ওর অভিভাবক হিসেবে আমাদের বেছে নিয়েছে! এর থেকে বড় সৌভাগ্য আর কী বা হতে পারে। ও আমাদের পরিবারের খুশি ও সম্পর্কের বাঁধন আরও দৃঢ় করেছে। এই আনন্দ অতুলনীয়।’

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media