whatsapp channel

Alia Bhatt: চলতি মাসেই সাধের অনুষ্ঠান, আলিয়ার কোলে নতুন অতিথি আসবে কবে!

হাতে একদম সময় নেই। সবে মাত্র ব্রহ্মাস্ত্র মুক্তি পেয়েছে, খুশি আলিয়া থেকে রণবীর। এবার পালা জীবনে আসল ব্রহ্মাস্ত্র লাভের যোগ। যারা রণবীর আলিয়া বা আলিয়ার ফ্যান তাদের আর বেশিদিন অপেক্ষা…

Avatar

Advertisements
Advertisements

হাতে একদম সময় নেই। সবে মাত্র ব্রহ্মাস্ত্র মুক্তি পেয়েছে, খুশি আলিয়া থেকে রণবীর। এবার পালা জীবনে আসল ব্রহ্মাস্ত্র লাভের যোগ। যারা রণবীর আলিয়া বা আলিয়ার ফ্যান তাদের আর বেশিদিন অপেক্ষা করতে হবে না। খুব শীঘ্রই কাপুর ও ভাট খানদানে আসতে চলেছে নতুন অতিথি।

Advertisements

চলতি বছরের ১৪ ই এপ্রিল হঠাৎ করেই বিয়ের আয়োজন করে চার হাত এক করে নেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের আগে বিয়ের গন্ধ পাওয়া গেলেও এই দুই সেলিব্রিটি তাদের বিয়ে নিয়ে বিশেষ প্রচার করেনি। বরং চুপি চুপি বিয়ের সব আয়োজন করে ঢাকঢোল পিটিয়ে বিয়ে করে নেন। এপ্রিলের মাঝামাঝি বিয়ে, জুনের শেষে সুখবর। মা হতে চলেছেন আলিয়া। অনেকের ধারণা যে বিয়ের সময়েও আলিয়া গর্ভবতী ছিলেন। যদিও এই ব্যাপারে রণবীর কিংবা আলিয়া কেউই মুখ খোলেনি কখনো।

Advertisements

বর্তমানে আলিয়া ত্রৈমাসিকের শেষ পর্যায়ে আছেন। অর্থাৎ, আগামী মাসের মধ্যেই আসতে চলেছে হয় ছোট রণবীর কিংবা ছোট আলিয়া। কিভাবে জানা সম্ভব হল?

Advertisements

গোপন সূত্র বলছে, ইতিমধ্যে আলিয়ার রাজকীয় ‘বেবি শাওয়ার’ এর আয়োজন শুরু হয়ে গিয়েছে। সম্ভবত চলতি মাসের শেষের দিকে দুই পরিবারের তরফ থেকে সাধের অনুষ্ঠান করবে। সোনি রাজদান এবং নিতু কাপুর ( Soni Razdan and Neetu Kapoor) দুজনে মিলে বেবি শাওয়ার এর আয়োজন করেছেন। নিমন্ত্রিতদের তালিকায় থাকবে শুধুই মহিলারা। সম্ভবত, ওই রাজকীয় সাধের অনুষ্ঠানে থাকতে পারেন করিনা, করিশ্মা, ঐশ্বর্য থেকে শুরু করে আলিয়ার গার্লস গ্যাং। এখন অপেক্ষা শুধু আলিয়ার বেবি শাওয়ার এর ছবি দেখার।

Advertisements
whatsapp logo
Advertisements