Hoop VideoHoop Viral

VIRAL: বদ্ধ ঘরে নিরাহুয়ার সঙ্গে উত্তাল রোমান্সে মত্ত আম্রপালি, ভাইরাল হল ভিডিও

যুগের তালে তালে মিলিয়ে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি। বিশেষ করে ভোজপুরী গানের সাহসী দৃশ্যকে আরো আবেদনশীল করে আরো আকর্ষণীয় করে প্রস্তুত করে তুলেছেন ভোজপুরী বিনোদন জগতের নির্মাতারা। প্রায়ই নানা ভোজপুরী গান, নাচ ও ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। শুধুমাত্র স্থানীয় দর্শক নয়, গোটা দেশব্যাপী দর্শক রয়েছে এই ভোজপুরী গানের ভিডিওর। বর্তমানে বাংলা থেকেও অনেকেই এই ভোজপুরী গানের ভক্ত হয়ে যান। তার কারণ, উত্তেজনাপূর্ণ গানের ভাষা এবং গানের ভিডিওর মাঝে নায়ক ও নায়িকার ঘনিষ্ঠতা। এই সমস্ত কারণেই আজ ভোজপুরী গানের ভক্তের সংখ্যা অগণিত।

এই ইন্ডাস্ট্রিতে বর্তমানে অনেক অভিনেতা ও অভিনেত্রী কাজ করেন। তবে তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন অভিনেতা নিরাহুয়া (Nirahua)। তার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। এই অভিনেতার জনপ্রিয়তা সেই ইন্ডাস্ট্রিতে এখন তুঙ্গে। বলা বাহুল্য, কোনো বলিউড অভিনেতার থেকে তার জনপ্রিয়তা কোনো অংশে কম নয়। তাই তার ভিডিও সামাজিক মাধ্যমে এলেই তা মুহূর্তে হয়ে যায় ভাইরাল। অন্যদিকে এই ইন্ডাস্ট্রির এক নামজাদা অভিনেত্রী হলেন আম্রপালি দুবে (Amrapali Dubey)। তারও জনপ্রিয়তা নেহাত কম নয়। বিশেষ করে নিরাহুয়া ও আম্রপালির জুটির চর্চা তো চলতেই থাকে। কারণ বর্তমানে সর্বাধিক চর্চিত ভোজপুরী জুটি হলেন তারা।

বর্তমানে তাদের একটি গান সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে। এই গানে আবেদনশীল ভঙ্গিমায় দেখা গেছে নিরাহুয়া এবিং আম্রপালিকে। ‘দুনিয়া যায়ে চাহে ভাড় মে’ গানের এই ভিডিওর পরতে পরতে রয়েছে উত্তেজনাপূর্ণ দৃশ্য। ভিডিওর শুরুতেই একটি বদ্ধ ঘরে দেখা গেল নায়ক নায়িকাকে। তবে ভিডিওর মাঝে ধানের বস্তার উপর অন্তরঙ্গ হলেন দুজন। আর ভিডিওর শেষের দিকে জলে নেমে নায়িকার সঙ্গে ঘনিষ্ঠ হলেন নায়ক। আর ভিডিওর এই দুই পর্যায়ে ঘনিষ্ঠ রোমান্স করতে দেখা গেল তাদের। আর এই রোমান্স দেখেই ঘুম উড়ল নেটিজেনদের।

এই গানটি ইতিমধ্যে ইউটিউবের ট্রেন্ডিং গানের তালিকায় উঠে এসেছে। এই গানের পরতে পরতে ঘনিষ্ঠতা, সাহসী দৃশ্য এবং গানের চটুল ভাষা বেশ মনে ধরেছে নেটিজেনদের। তাই ইতিমধ্যে লক্ষাধিক মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। ‘আশিক আওয়ারা’ ছবির এই গানটি গেয়েছেন দীনেশ লাল যাদব ও কল্পনা সিং। গানটি ভাইরাল হয়েছে ব্যাপকভাবে।