whatsapp channel

ডিপ নেক ব্লাউজ-শাড়িতে উদ্দাম নাচ সুন্দরীর, ঝড় তুলল ‘টিপ টিপ বরষা পানি’

বর্তমানে মানুষের দৈনন্দিন বিনোদনের অঙ্গ হয়ে উঠেছে রিল ভিডিও (Reel Video)। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা যাবে হাজারো রিল ভিডিও ভাইরাল হচ্ছে প্রতিদিন। আসলে নিজেদের প্রতিভা প্রকাশ করতে অনেকেই…

Nirajana Nag

Nirajana Nag

বর্তমানে মানুষের দৈনন্দিন বিনোদনের অঙ্গ হয়ে উঠেছে রিল ভিডিও (Reel Video)। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই দেখা যাবে হাজারো রিল ভিডিও ভাইরাল হচ্ছে প্রতিদিন। আসলে নিজেদের প্রতিভা প্রকাশ করতে অনেকেই দ্বারস্থ হন সোশ্যাল মিডিয়ার। সেখানে শেয়ার করে নেন নিজের বানানো ভিডিও। নাচ হোক বা গান কিংবা অভিনয় বা অন্য কিছু, নেটিজেনদের মনে ধরলে তারাই দায়িত্ব নিয়ে রাতারাতি ভাইরাল করে দেন ভিডিওটি।

সোশ্যাল মিডিয়ার দৌলতে রাতারাতি খ্যাতির শিখরে উঠেছেন এমন উদাহরণও বড় কম নেই। এই নেটদুনিয়া এমনি এক জগৎ যেখানে খুব কম সময়েই পরিচিতি পেয়ে যাওয়ার সমস্ত সুযোগ রয়েছে। স্রেফ সেগুলো কাজে লাগাতে জানতে হবে। অনেকেই এভাবেই উঠে গিয়েছেন খ্যাতির শিখরে। বিশেষ করে নেটপাড়ায় ভাইরাল ট্রেন্ড ফলো করে নাচের ভিডিও বানিয়েও জনপ্রিয়তা পেয়েছেন অনেকে।

ডিপ নেক ব্লাউজ-শাড়িতে উদ্দাম নাচ সুন্দরীর, ঝড় তুলল 'টিপ টিপ বরষা পানি'

ইদানিং অনেককেই ‘টিপ টিপ বরষা পানি’ গানে রিল ভিডিও বানাতে দেখা যাচ্ছে। ‘মোহরা’ ছবির এই গানটি অনেক বছর আগে মুক্তি পেলেও এখনো একই রকম জনপ্রিয় হয়ে রয়েছে। সম্প্রতি এই গানে ফের একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে। ডিপ নেক ব্লাউজ এবং শাড়িতে চুটিয়ে নাচতে দেখা গিয়েছে এক সুন্দরীকে। তাঁর আবেদন ভরা নাচের মুভস নিমেষে নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের। জানা যাচ্ছে, ‘ফিয়ার্সলি ফেমি’ অ্যাকাউন্টের ভিডিও এটি।

উল্লেখ্য, ‘টিপ টিপ বরষা পানি’ গানটি প্রথম বার শোনা গিয়েছিল ‘মোহরা’ ছবিতে। ১৯৯৪ সালে মুক্তি পেয়েছিল ‘মোহরা’। মুখ্য চরিত্রে অক্ষয় রবীনা ছাড়াও ছবিতে ছিলেন নাসিরউদ্দিন শাহ, সুনীল শেট্টি, পরেশ রাওয়াল, গুলশন গ্রোভাররা। গানে বৃষ্টিতে ভিজে হলুদ শাড়িতে নাচতে দেখা গিয়েছিল রবীনাকে। তাঁর সেই নাচ আইকনিক হয়ে যায় বলিউডে। পরবর্তীকালে ‘সূর্যবংশী’ ছবিতে ফিরিয়ে আনা হয় ‘টিপ টিপ বরষা পানি’কে। রিমিক্স গানে অক্ষয়ের সঙ্গে নাচতে দেখা গিয়েছিল ক্যাটরিনা কাইফকে। তবে রিমিক্স ভার্সনটি টেক্কা দিতে পারেনি অরিজিনালকে।

 

View this post on Instagram

 

A post shared by Jerry P (@sareelovers143)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই