whatsapp channel

VIRAL: ব্লাউজ না পরে ঝড় তুললেন কবিতা ভাবি, ছবি দেখে ঘুম উড়ল পুরুষ ভক্তদের

আপনি ওয়েব সিরিজ নিয়মিত দেখেন? উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় ভিজিট করেন? যদি, নিয়মিত হিন্দি ওয়েব সিরিজ দেখেন তবে কবিতা ভাবিকে চিনবেন আপনি। ইনি হলেন অ্যাডাল্ট ওয়েব সিরিজ…

Avatar

আপনি ওয়েব সিরিজ নিয়মিত দেখেন? উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় ভিজিট করেন? যদি, নিয়মিত হিন্দি ওয়েব সিরিজ দেখেন তবে কবিতা ভাবিকে চিনবেন আপনি। ইনি হলেন অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতের রানী।

উল্লুতে এই ওয়েব সিরিজের ৪ টি সিজন রয়েছে যা রীতিমত আপনার শরীর গরম করে দিতে পারে।গল্পের কবিতা ভাবি ওরফে কবিতা রাধেশ্যাম হলেন এই সিজনের মুখ্য চরিত্র। তার করে সাহসী দৃশ্য সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল।আপনি চাইলেই কবিতা ভাবির ঘরে ভিজিট করতে পারেন। এবং এর জন্য আপনাকে উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি ওয়েব প্ল্যাটফর্মে লগ ইন করতে হবে।

লক ডাউন চলাকালীন বিনোদন জগৎ পুরোপুরি বন্ধ হয়ে যায়। সেই সময় মানুষ চোখ রাখে ওয়েব সিরিজে। বিশেষ করে যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা সেইসময় থেকে রাতারাতি বৃদ্ধি পায়। একের পর ওয়েব সিরিজ মুক্তি পায় , মানুষজন উপভোগ করে তারিয়ে তারিয়ে।

যারা ওয়েব সিরিজে অভিনয় করেছেন বা করছেন তারা সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়। বিশেষ করে কবিতা ভাবি তার ওয়েব সিরিজে যেমন জনপ্রিয়তা অর্জন করেছেন তেমনই জনপ্রিয়তা পেয়েছেন সোশ্যাল মিডিয়াতেও। সম্প্রতি, কবিতা ভাবি একটি ছবি পোস্ট করেছেন যেখানে তিনি অন্তর্বাস পরে তার উপর শাড়ি পরে রয়েছেন। কোনো ব্লাউজ না থাকায় দারুন হট লেগেছে অভিনেত্রীকে। ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়াতে তার ব্লাউজ ছাড়া ছবি। চলুন দেখে নিন অভিনেত্রীর নতুন লুক।

whatsapp logo