whatsapp channel

Viral Video: ছেলের বিয়েতে তুমুল নাচ, শাশুড়ির কীর্তি দেখে হেসে খুন বৌমা, রইলো ভিডিও

সোশ্যাল মিডিয়ায় (Social Media) কতইনা ভিডিও চারিদিকে ঘুরপাক খায়। তার মধ্যে মজার ভিডিও খুব বেশি। একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে এই ভিডিওতে নেটিজেনরা বেশ আনন্দ করছেন। আর এই…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়ায় (Social Media) কতইনা ভিডিও চারিদিকে ঘুরপাক খায়। তার মধ্যে মজার ভিডিও খুব বেশি। একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে এই ভিডিওতে নেটিজেনরা বেশ আনন্দ করছেন। আর এই ভিডিওটি হলো একটি বিয়ে বাড়ির ভিডিও। জোরকদমে চলছে নানান রকমের নাচ-গানের পর্ব। আর সেখানেই একটি অবাস্তব ঘটনা ঘটে গেছে। আর সেই ঘটনাটা নিয়ে ফ্যানদের মধ্যে বেশ হাসাহাসি শুরু হয়ে গেছে। এখন শুধু অবাঙালিরা না বাঙালি বিয়েতেও নানান রকম রীতিনীতি যোগ করে সোশ্যাল মিডিয়ায় পর্দায় দেওয়ার একটা রীতি দেখা যাচ্ছে। কোনোমতে আপনাকে ফেমাস হতে হবে। বিয়ের অনুষ্ঠানে (Marriage Ceremony) যদি একটু অন্যরকম করে মানুষের নজরকাড়া যায় তাতে ক্ষতি কি।

সম্প্রতি এই যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তাতে দেখা যাচ্ছে পাত্র-পাত্রী এবং অন্যান্য আত্মীয় (Relatives) পরিজন আছে, কিন্তু ও ছেলের মা শাশুড়িমা(Groom Mother in law) তুমুল নাচতে শুরু করেছেন। তার অসাধারন নাচের ভিডিও দেখে প্রত্যেকেই অবাক হয়ে গেছে। শাশুড়ির নাচ দেখে চক্ষু চড়কগাছ বৌমার। সারাদিন বিয়ে বাড়ির নানা কাজে ব্যস্ত থাকার পর ছেলের মা মানুষটি এত এনার্জি কোথায় পাচ্ছেন? এটা নিয়েই রীতিমতো প্রশ্ন উঠেছে নেটিজেনদের মধ্যে। এমন নাচ দেখে বউমা বেজায় খুশি হয়েছেন। ছেলের সামনে কাঁচাপাকা চুল পরনে সালোয়ার কামিজ পরে ছেলেকে বিয়ে দিয়ে তিনি দারুণ খুশি হয়েছেন।

এটা বোঝানোর জন্যই একটুখানি কোমর দুলিয়ে নিয়েছেন। এত বছর বয়সেও তিনি নাচতে এতোটুকু ইতঃস্তত বোধ করেননি। তার অসাধারণ ইচ্ছাশক্তিকে স্যালুট জানিয়েছে গোটা সোশাল মিডিয়া। শুধু তাই নয়, দেখা গেল টাকা ও রাতেও মানে আনন্দের চোটে টাকা খেয়ে একেবারে উড়িয়ে দিচ্ছেন তিনি। বিবাহ হয়ে গিয়ে এই এনগেজমেন্টের দিনে বৌমা যখন সেজে গুজে স্টেজে আসছেন, আনন্দ আর ধরে রাখতে পারেননি শাশুড়ি হালকা গোলাপি রঙের সালোয়ার-কামিজ সেজে তিনি একটি পাঞ্জাবী গানের সঙ্গে অমনি নাচতে শুরু করে দিলেন।

দেখে নিন ভাইরাল ভিডিও –

 

View this post on Instagram

 

A post shared by 𝔖aͥɴaͣmͫ (@i.am.sanam)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media