whatsapp channel

‘টিপ টিপ বরষা পানি’ গানে আবেদনময়ী নাচ যুবতীর, দরজা বন্ধ করে দেখুন ভিডিও

এখন মানুষের হাতে হাতে স্মার্টফোন। আর তাতে সোশ্যাল মিডিয়ার (Social Media) হাজারো মাধ্যম। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিত্য নতুন প্ল্যাটফর্ম যেমন বেড়ে চলেছে তেমনি মুহূর্তের মধ্যে সেখানে ভিড় করছে মানুষ। এই…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

এখন মানুষের হাতে হাতে স্মার্টফোন। আর তাতে সোশ্যাল মিডিয়ার (Social Media) হাজারো মাধ্যম। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিত্য নতুন প্ল্যাটফর্ম যেমন বেড়ে চলেছে তেমনি মুহূর্তের মধ্যে সেখানে ভিড় করছে মানুষ। এই সমস্ত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলি যেন এক একটা জগৎ। বাস্তব দুনিয়ার বদলে এই সমস্ত সাজানো জগতেই বিচরণ করতে ভালবাসেন অনেকে। আবার এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির সুবিধাও অনেক। কেউ নিজের প্রতিভা প্রদর্শন করতে চাইলে সামাজিক যোগাযোগ মাধ্যমের জুড়ি মেলা ভার।

Advertisements

যারা প্রায়শই সোশ্যাল মিডিয়ায় উঁকিঝুঁকি দেন তারা ‘ভাইরাল’ (Viral Video) শব্দটির সঙ্গে খুব ভালভাবেই পরিচিত। যেকোনো গানের ভিডিও হোক বা নাচের, কিংবা রান্নাবান্না বা অন্য কিছু, এই দুনিয়ায় প্রায়ই ভাইরাল হতে থাকে কিছু না কিছু। এই সুযোগটাকে কাজে লাগিয়ে অনেকেই হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। কারোর ভিডিও ভাইরাল হওয়া মানেই সে ছোটখাট তারকা হয়ে ওঠে। সম্প্রতি এমনি এক যুবতীর ভিডিও বেশ ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে।

Advertisements

'টিপ টিপ বরষা পানি' গানে আবেদনময়ী নাচ যুবতীর, দরজা বন্ধ করে দেখুন ভিডিও

Advertisements

যুবতীর নাম অ্যাঞ্জেল রাই। ইনস্টাগ্রামে বেশ জনপ্রিয় তিনি। ফলোয়ারের সংখ্যা ছাড়িয়েছে ২৫ মিলিয়ন। মাঝে মধ্যেই নানান ভিডিও বানিয়ে তিনি শেয়ার করেন। তাঁর এক একটি নাচের ভিডিওতে পড়ে লক্ষ লক্ষ লাইক। সম্প্রতি ‘মোহরা’ ছবির ‘টিপ টিপ বরষা পানি’ গানে হলুদ শাড়ি পরে নেচেছেন ওই যুবতী।

Advertisements

মেঘলা আবহাওয়ার সঙ্গে গানটি যেমন সুন্দর মানিয়েছে, তেমনি দুর্দান্ত নেচেছেন তিনি। আবেদনময়ী ভঙ্গিতে বলিউড নায়িকাদেরও টেক্কা দেওয়ার জোগাড় করেছেন অ্যাঞ্জেল রাই। ভিডিওটিতে এখনো পর্যন্ত ৪ লক্ষেরও বেশি লাইক পড়েছে এবং কমেন্টের সংখ্যা ছাড়িয়ে গিয়েছে সাড়ে ৭ হাজার। যুবতীর নাচের প্রশংসায় পঞ্চমুখ সকলেই। অনেকে আবার মন্তব্য করেছেন, একেবারে সিনেমার দৃশ্যের মতোই হয়েছে রিল ভিডিওটা। আর এই ভিডিওর নায়িকা অ্যাঞ্জেল রাই। উল্লেখ্য, ১৯৯৪ সালে মুক্তি পেয়েছিল ‘মোহরা’। মুখ্য চরিত্রে অক্ষয় রবীনা ছাড়াও ছবিতে ছিলেন নাসিরউদ্দিন শাহ, সুনীল শেট্টি, পরেশ রাওয়াল, গুলশন গ্রোভাররা।

 

View this post on Instagram

 

A post shared by Angel Rai 🙂 (@angelrai07)

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই