whatsapp channel

‘বচপন কা পেয়ার’ গেয়ে ভাইরাল সহদেবকে সম্মানিত করলেন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী, রইলো ভিডিও

নেটদুনিয়ার দৌলতে এই মুহূর্তের নতুন সিঙ্গিং সেনসেশন হল সহদেব ডিরডো (sahadev Dirdo)। একরত্তি সহদেব এর মধ্যেই ‘বচপন কা পেয়ার' গেয়ে সকলের মন জয় করে নিয়েছে। ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল (bhupesh…

Avatar

HoopHaap Digital Media

নেটদুনিয়ার দৌলতে এই মুহূর্তের নতুন সিঙ্গিং সেনসেশন হল সহদেব ডিরডো (sahadev Dirdo)। একরত্তি সহদেব এর মধ্যেই ‘বচপন কা পেয়ার’ গেয়ে সকলের মন জয় করে নিয়েছে। ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল (bhupesh baghel)-ও রয়েছেন সেই তালিকায়। এবার সহদেবের সঙ্গে দেখা করলেন ছত্তিশগড়ের মাননীয় মুখ্যমন্ত্রী।

এদিন মুখ্যমন্ত্রী সহদেবের সঙ্গে দেখা করে তাকে গলায় মালা পরিয়ে সম্মানিত করেন। সহদেবকে তিনি আরও একবার ‘বচপন কা পেয়ার’ গানটি গাইতে বলেন। মুহূর্তে সেই ভিডিও ভাইরাল হয়ে গেছে নেটদুনিয়ায়। মুখ্যমন্ত্রী ভূপেশ বাঘেল টুইটারে ভিডিওটি শেয়ার করেছেন।

ছত্তিশগড়ের বাসিন্দা সহদেবকে 2019 সালে তার স্কুলশিক্ষক তাকে ‘বচপন কা পেয়ার’ গানটি গাইতে বলেন। এরপর তিনিই সহদেবের গানটির ভিডিও রেকর্ডিং করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এই ভিডিওটি দেখে র‍্যাপকিং বাদশা যথেষ্ট প্রভাবিত হয়েছেন। তিনি সহদেবের ভিডিওটির একটি রিমিক্স ভার্সন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন যাতে গায়িকা আস্থা গিল (astha gill)-কেও দেখা গিয়েছিল। এরপরেই আবারও নতুন করে নেটিজেনরা সহদেবের আসল ভিডিও ক্লিপটি খুঁজে বার করেন। সেটি আবারও নতুন করে ভাইরাল হয়। এরপরেই ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রীর নজরে বিষয়টি আসে।

অপরদিকে বাদশা সহদেবকে তাঁর সাথে দেখা করতে বলেছেন। এমনকি তিনি সহদেবের সাথে ডুয়েট গাওয়ার প্রস্তাব দিয়েছেন। শোনা যাচ্ছে, সহদেব তাঁর প্রস্তাব গ্রহণ করেছে। এই মুহূর্তে সহদেবের ‘বচপন কা পেয়ার’ সুপার ট্রেন্ডিং ভিডিও হয়ে উঠেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media