whatsapp channel

Bhojpuri Song: এক চাদরের তলায় শুয়ে চরম রোম্যান্স করলেন মোনালিসা-পবন, ভিডিও দেখলে রাতের ঘুম উড়বে

দর্শকদের মধ্যে অধিকাংশ এমন আছেন যারা সিনেমা বা মিউজিক ভিডিওতে হট সিন দেখতে পছন্দ করেন। রোম্যান্টিক মুড তৈরি না হলে সেই গানের দৃশ্য যেন ফ্লপ হয়ে যায়। এইসব কারণেই ভোজপুরি…

Avatar

Susmita Kundu

Advertisements
Advertisements

দর্শকদের মধ্যে অধিকাংশ এমন আছেন যারা সিনেমা বা মিউজিক ভিডিওতে হট সিন দেখতে পছন্দ করেন। রোম্যান্টিক মুড তৈরি না হলে সেই গানের দৃশ্য যেন ফ্লপ হয়ে যায়। এইসব কারণেই ভোজপুরি ইন্ডাস্ট্রির বেশিরভাগ কন্টেন্ট তৈরি হয় প্রাপ্তবয়স্কদের জন্য। এদের সিনেমা হোক বা মিউজিক ভিডিও সব কিছুর মধ্যেই থাকে বোল্ড সিন। যেই সব তারকা বোল্ড দৃশ্য দিয়ে দর্শকদের মনোরঞ্জন করতে পারেন তারাই আদপে হিট।

Advertisements

আজকের প্রতিবেদন একটি ভাইরাল হওয়া ভোজপুরি মিউজিক ভিডিওকে কেন্দ্র করে, যেখানে নায়ক নায়িকা চরম রোম্যান্স করছে এক খাটে, এক চাদরের তলায় শুয়ে। ভিডিওতে দেখা যাচ্ছে নায়ক নায়িকা চরম ঘনিষ্ঠ অবস্থায় বিছানায় শুয়ে রোম্যান্স করছে, এবং করতে করতে তারা নাচের স্টেপে এগিয়ে যায়।

Advertisements

ভিডিওতে গরম দৃশ্য দেখার জন্য দর্শকরা হাপিত্যেশ করে বসে থাকে। কারণ, তাদের কাছে বিনোদনের প্রধান রসদ হল রোম্যান্টিক দৃশ্য। আজকে যেই মিউজিক ভিডিও নিয়ে কথা চলছে, সেটার নাম হল
MUAAI DIHALA RAJAJI। এটি একটি ভোজপুরি মিউজিক ভিডিও। Saiyan ji dilwa Mangelein সিনেমার গান এটি। এখনও পর্যন্ত ৪৯ মিলিয়ন মানুষ এই ভিডিও দেখেছেন। এই ছবির নির্দিষ্ট এই গানটিতে ভরপুর রোম্যান্স করতে দেখা গিয়েছে পবন সিং ও মোনালিসাকে।

Advertisements

‘MUAAI DIHALA RAJAJI’ গানটি শিল্পী Kalpana যেমন সুন্দর গেয়েছেন, তেমন সুন্দর অভিনয় করেছেন সুপারস্টার পবন সিং (Pawan Singh )ও লাস্যময়ী মোনালিসা (Monalisa)। এই Saiyan ji dilwa Mangelein ভোজপুরি ছবিটি পরিচালনা করেছেন রাজকুমার আর পান্ডে এবং সঙ্গীত দিয়েছেন রাজেশ গুপ্তা। এই উক্ত ভিডিওতে মোনালিসা এবং পবন সিংয়ের ঝলমলে কেমিস্ট্রি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে এবং লক্ষ লক্ষ মানুষ দেখেছে। চাইলে আপনিও উপভোগ করতে পারেন পবন ও মোনালিসার জবরদস্ত রোম্যান্স।

Advertisements

whatsapp logo
Advertisements