whatsapp channel

VIDEO: ভরা স্টেজে ঘাগরা তুলে দর্শকদের ঝটকা দিলেন কোমল রঙ্গিলি, দরজা বন্ধ করে দেখুন

ডিজিটাল বিনোদনের রমরমা বেড়েছে চোখে পড়ার মতো। এর মধ্যে হরিয়ানভি নাচের (Haryanvi Dance Video) উল্লেখ না করলেই নয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে ভোজপুরি বিনোদন, হরিয়ানভি বিনোদনের সঙ্গে পরিচিত হচ্ছে মানুষ। নানান…

Nirajana Nag

Nirajana Nag

ডিজিটাল বিনোদনের রমরমা বেড়েছে চোখে পড়ার মতো। এর মধ্যে হরিয়ানভি নাচের (Haryanvi Dance Video) উল্লেখ না করলেই নয়। সোশ্যাল মিডিয়ার দৌলতে ভোজপুরি বিনোদন, হরিয়ানভি বিনোদনের সঙ্গে পরিচিত হচ্ছে মানুষ। নানান ধরণের ভিডিও প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। হরিয়ানভি নাচের ভিডিও তা্য মধ্যে অন্যতম। মঞ্চের উপরে সুন্দরী তরুণীদের উদ্দাম নাচ দেখার উন্মাদনা ক্রমেই বেড়ে চলেছে বিভিন্ন শ্রেণির দর্শকদের মাঝে।

বিনোদন বলতে মঞ্চের উপরে উদ্দাম নাচগানই দর্শকদের একটা বড় অংশের মধ্যে বিশেষ জনপ্রিয়। সময় এগোলেও এখনো অনেক জায়গাতেই স্টেজ শোয়ের সংষ্কৃতি রয়ে গিয়েছে। আর এর মাধ্যমে জনপ্রিয়তাও পেয়েছেন অনেকে। স্বপ্না চৌধুরী এক্ষেত্রে অত্যন্ত উল্লেখযোগ্য একটি নাম। মাঠ ভর্তি লোকের সামনে নেচেই আজ তিনি খ্যাতির চূড়ায়।

জনপ্রিয়তা পেয়ে স্বপ্না এখন কার্যত ধরাছোঁয়ার বাইরে। মঞ্চের উপরে আর নাচতে দেখা যায় না তাঁকে। তবে স্বপ্নার দেখানো পথে হেঁটেই খ্যাতির শিখরের কাছাকাছি পৌঁছে গিয়েছেন অনেকেই। এমনি আরেকটি চর্চিত নাম হল কোমল রঙ্গিলি। হরিয়ানভি নাচের জগতে ক্রমেই খাতির বাড়ছে তাঁর। নিজের নাচের স্টেপ এবং চটুল অঙ্গভঙ্গির মাধ্যমে দর্শকদের ঘন্টার পর ঘন্টা ধরে বিনোদন দিয়ে যাওয়ার ক্ষমতা রাখেন কোমল। মাত্র তিন চার বছরের মধ্যেই নিজের নাচ দিয়ে জনপ্রিয়তার চূড়ায় উঠে গিয়েছেন কোমল।

সম্প্রতি তাঁর একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ভিডিওতে চোখ রাখলেই বোঝা যাবে তাঁর এত দ্রুত জনপ্রিয় হওয়ার কারণ। হরিয়ানভি ডি জে ঠুকমা নামের একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে ভিডিওটি। কালো ঘাগরা চোলি পরে, খোলা চুলে মঞ্চ জুড়ে দাপিয়ে বেড়িয়েছেন কোমল। কখনো কোমর নাচিয়ে, কখনো মঞ্চের উপরে আধ শোয়া হয়ে কামুক ভঙ্গিতে দর্শকদের উত্তেজিত করেছেন তিনি। মাত্র দু বছরের মধ্যেই ১১ লক্ষ মানুষের কাছে পৌঁছে গিয়েছে নাচের ভিডিওটি। কোমল রঙ্গিলির নাচে মুগ্ধ দর্শকরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই