whatsapp channel

শিবলিঙ্গ জড়িয়ে আগলে রয়েছে এক বিষধর সাপ, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বাবা মহাদেব তার শরীরের সাপকে ধারণ করেছিলেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি মন্দিরের সামনে বটগাছ তলায় অনেক মানুষ জড়ো হয়েছে। কারণ হিসাবে বলা যেতে পারে তারা এক ঐশ্বরিক শক্তিকে প্রত্যক্ষ করেছিলেন।…

Avatar

HoopHaap Digital Media

বাবা মহাদেব তার শরীরের সাপকে ধারণ করেছিলেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে, একটি মন্দিরের সামনে বটগাছ তলায় অনেক মানুষ জড়ো হয়েছে। কারণ হিসাবে বলা যেতে পারে তারা এক ঐশ্বরিক শক্তিকে প্রত্যক্ষ করেছিলেন। শিবলিঙ্গকে একেবারে জড়িয়ে ধরে ফণা তুলে রয়েছে এক কাল কেউটে।

এই গোটা ঘটনাটি নিজে চোখে প্রত্যক্ষ করার জন্য ওটা গ্রামবাসী হাজির হয়েছেন এই গাছের তলায়। শিক্ষিত সম্প্রদায় যতই শিক্ষা শিক্ষা বলে চিৎকার করুক না কেন এখনও ভারতবর্ষের আনাচে-কানাচে গ্রাম অশিক্ষার অন্ধকারে ডুবে রয়েছে। তা বোধ হয়, এই ভিডিওগুলি প্রমাণ করে। বিষধর সাপকে উদ্ধার করে নিয়ে যাওয়ার আগে গ্রামবাসীরা মেতে উঠেছেন এই দৃশ্যটি চাক্ষুষ করতে। এমন দৃশ্য চাক্ষুষ করতে গিয়ে অনেকে মৃত্যুবরণ করেছেন এ ঘটনায় অজানা নয়।

সোশ্যাল মিডিয়া হলো এমন একটি প্লাটফর্ম যার মাধ্যমে শিক্ষামূলক বিষয়গুলিও মানুষকে প্রচার করার সুবিধা রয়েছে। তবে মানুষ কতটা গ্রহণ করবে সেখানেই একটা বড়সড় প্রশ্ন চিহ্ন থেকেই যায়। ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আসলে ঘটনাটি খুবই স্বাভাবিক গাছের তলায় বিষধর সাপ থাকা খুব একটা আশ্চর্যজনক বিষয় নয়। এখানে শিবলিঙ্গটি থেকে ভিডিওটিকে আরো বেশি আকর্ষণীয় করে তুলেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media