whatsapp channel

Srabanti Chatterjee: উন্মুক্ত ক্লিভেজ ঢেকেছে রূপোলি নেকপিস, নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী শ্রাবন্তী

পৃথিবী উথাল-পাথাল হয়ে গেলেও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) নিজের মতো করেই জীবনে এগিয়ে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি কোনো ছবি বা ভিডিও শেয়ার করলেই অবধারিত ভাবে তাঁর বিয়ের প্রসঙ্গ টেনে আনেন…

Avatar

পৃথিবী উথাল-পাথাল হয়ে গেলেও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) নিজের মতো করেই জীবনে এগিয়ে চলেছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি কোনো ছবি বা ভিডিও শেয়ার করলেই অবধারিত ভাবে তাঁর বিয়ের প্রসঙ্গ টেনে আনেন নেটিজেনদের একাংশ। সেই সময় মনে হয়, ভাগ্যিস লিজ টেলরের সময় সোশ্যাল মিডিয়া ছিল না! নাহলে তাঁকে বোধহয় অর্ধমৃত করে দিতেন নেটিজেনরা। কারণ লিজের বিয়ের সংখ্যা ছিল অগুণতি। তবে শ্রাবন্তী ট্রোলারদের পাত্তা না দিয়ে বিভিন্ন ফটোশুট শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি তাঁর কয়েকটি ছবি তুমুল ভাইরাল হয়েছে।

ছবিগুলিতে শ্রাবন্তীর পরনে রয়েছে কালো রঙের সিকুইনড শাড়ি। শাড়িটি ট্রান্সপারেন্ট। তার সাথে শ্রাবন্তী পরেছেন কালো রঙের ডিপ নেক ব্লাউজ। ব্লাউজের স্লিভ স্প্যাগেটি। ডিপ নেক ব্লাউজের মাধ্যমে দৃশ্যমান ক্লিভেজকে ঢেকে রেখেছে শ্রাবন্তীর গলার লেয়ারড নেকপিস। নেকপিসটি রূপোলি রঙের ও স্টোন স্টাডেড। লেটেস্ট ট্রেন্ড মেনে হালকা মেকআপ করে চুল খোলা রেখেছেন শ্রাবন্তী। শাড়ি ও ব্লাউজ জুড়ে রয়েছে রূপোলি সিকুইনড ওয়ার্ক। গলার নেকপিসের সাথে মানানসই করে হাতে রূপোলি রঙের ব্রেসলেট পরেছেন শ্রাবন্তী।

ইদানিং শ্রাবন্তী নিজের কেরিয়ার নিয়ে যথেষ্ট ব্যস্ত। পরপর দুটি ফিল্মের শুটিং সম্পূর্ণ করেছেন শ্রাবন্তী। এই ফিল্মগুলির শুটিং হয়েছে লন্ডনে। এর মধ্যে একটি ফিল্ম পরিচালনা করছেন রবীন নাম্বিয়ার (Rabin Nambiar)। ফিল্মটির নাম ‘ডিয়ার ডি’। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)। ক্রুশল ও শ্রাবন্তী ছাড়াও ‘ডিয়ার ডি’-তে অভিনয় করছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। অপর একটি ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে রয়েছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra)।

চলতি বছর শ্রাবন্তী অভিনীত সাসপেন্স হরর ‘ভয় পেও না’ রিলিজ করেছিল। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছিলেন ওম সাহানী (Om Sahani)। ফিল্মটি বক্স অফিসে অসফল হয়েছে। অপরদিকে ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনায় তৈরি ফিল্ম ‘বিক্ষোভ’-ও বক্স অফিসে সাড়া ফেলতে পারেনি। এই ফিল্মে শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করেছেন বাংলাদেশের নায়ক শান্ত খান (Shanto Khan)।

whatsapp logo