Advertisements

‘লিভ ইনেও অনেকে ঠকায়’, ব্যক্তিগত জীবনে বিয়ে নিয়ে মুখ খুললেন দিব্যজ্যোতি

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

অনস্ক্রিনে তাঁর জীবনে রয়েছে একাধিক নারী। আবার অফস্ক্রিনেও একাধিক নায়িকার সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। যদিও তাঁর দাবি, সে সবই নাকি গুঞ্জন। তিনি একেবারেই সিঙ্গেল। কথা হচ্ছে অভিনেতা দিব্যজ্যোতি দত্তের (Dibyajyoti Dutta) ব্যাপারে। বর্তমানে টেলিপাড়ার চকোলেট বয় এর তকমা রয়েছে দিব্যজ্যোতির দখলে। অনস্ক্রিন নায়িকা থেকে ছোটপর্দার একাধিক অভিনেত্রীর সঙ্গেই তাঁর প্রেমের গুঞ্জন ছড়িয়েছে। বর্তমানে তো টেলিভিশনের জুটিদের মধ্যেও লিভ ইনের ঝোঁক দেখা যাচ্ছে। এ বিষয়ে দিব্যজ্যোতির কী বক্তব্য?

সম্প্রতি এক সাক্ষাৎকারে দিব্যজ্যোতি বলেন, হিন্দু ধর্মে তো শাস্ত্রমতে অনেক রকম বিয়েই হয়। তবে দুটি মানুষের মধ্যে বোঝাপড়া, পরস্পরের কাছে আত্মসমর্পণ করাটাই মুখ্য। দুটি মানুষ কীসে খুশি হবে সেটা বলা মুশকিল। অভিনেতা আরো বলেন, অনেকে লিভ ইন সম্পর্কেও সঙ্গীকে ঠকায়। তাঁর অনস্ক্রিন ভাই প্রারব্ধি সিংহ রায় এবং তাঁর প্রেমিকা অভিনেত্রী অস্মিতা চক্রবর্তী দীর্ঘদিন ধরে রয়েছে লিভ ইন সম্পর্কে। তবে তাঁরা পরস্পরের প্রতি খুব সৎ বলে মন্তব্য করেন দিব্যজ্যোতি।

তাঁর নিজের ক্ষেত্রে সেটা বিয়ে হতে পারে, আবার লিভ ইনও হয়ে যেতে পারে। এত আগে থেকে তা বলা সম্ভব নয়। তবে দিব্যজ্যোতির কথায়, লিভ ইনও তো গান্ধর্ব মতে বিয়েই। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন দিব্যজ্যোতি। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে উঁকি দিলেই দেখা যাবে ঈশ্বর সংক্রান্ত পোস্ট। অভিনেতা বলেন, তাঁর মায়ের থেকেই আধ্যাত্মিকতা পেয়েছেন তিনি। বাড়িতে মা লক্ষ্মীর পুজো করা হয় তাঁর। এছাড়াও রয়েছেন মহাদেব এবং গোপাল। মাকে দেখেই ঈশ্বর বিশ্বাসী হয়ে উঠেছেন দিব্যজ্যোতি।

প্রসঙ্গত, কখনো নায়িকা স্বস্তিকা ঘোষ, কখনো অনস্ক্রিন ভাইয়ের স্ত্রী সৌমিলী চক্রবর্তী, আবার কখনো অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছে দিব্যজ্যোতির। কিন্তু কোনো সম্পর্কের কথাই স্বীকার করেননি তিনি। তাঁর অভিনয় কেরিয়ার শুরু ‘জয়ী’ ধারাবাহিক দিয়ে। তখন কলেজে পড়তেন দিব্যজ্যোতি। বর্তমানে ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি। টিআরপি অনেকটা কমলেও এখনো চর্চায় রয়েছে এই ধারাবাহিকটি।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow