whatsapp channel

Puja Banerjee: পরনে সাদা শাড়ি স্লিভলেস ব্লাউজ, ছেলে কৃশিবের জন্মদিনে কার প্রেমে পড়লেন পূজা!

কিছুদিন আগেই কলকাতায় ঘুরে গিয়েছেন পূজা ব্যানার্জী (Puja Banerjee)। সঙ্গে এসেছিলেন স্বামী কুণাল বর্মা (Kunal Verma) ও পুত্রসন্তান কৃশিব (Krishiv)। পুজোয় কলকাতায় থাকার ইচ্ছা থাকলেও তা হয়ে ওঠেনি। এবার মুম্বই…

Avatar

HoopHaap Digital Media

কিছুদিন আগেই কলকাতায় ঘুরে গিয়েছেন পূজা ব্যানার্জী (Puja Banerjee)। সঙ্গে এসেছিলেন স্বামী কুণাল বর্মা (Kunal Verma) ও পুত্রসন্তান কৃশিব (Krishiv)। পুজোয় কলকাতায় থাকার ইচ্ছা থাকলেও তা হয়ে ওঠেনি। এবার মুম্বই থেকে বঙ্গললনার প্রিয় শাড়ি পরিহিত ছবি শেয়ার করলেন তিনি।

ইন্সটাগ্রামে ছবিটি শেয়ার করে পূজা লিখেছেন, তিনি শাড়ির প্রেমে পড়ে গিয়েছেন। পূজার পরনের শাড়িটি হল অফ হোয়াইট রঙের অর্গ‍্যাঞ্জা যার গোটা গায়ে রাস্ট রঙের ফ্লোরাল প্রিন্ট। তার সঙ্গে মানানসই লটকান দেওয়া স্লিভলেস ব্লাউজ পরেছেন পূজা। গলায় রয়েছে সোনালি রঙের ফ্লোরাল নেকপিস। হাল্কা মেকআপ ও খোলা চুলে তাঁকে মোহময়ী লাগছে। ক্যাপশনে লেখা, ইন লাভ উইথ দিস শাড়ি। নিজের শাড়ি লুকের প্রেমে পড়েছেন অভিনেত্রী এই কথাই যেন স্পষ্ট। ঐন্দ্রিলা (Oindrila) মজা করে পূজাকে শাশুড়িমা বলে ডেকেছেন। তিনিও পূজার ছবিগুলির প্রশংসা করেছেন।

9 ই অক্টোবর কৃশিবের জন্মদিনের ঘরোয়া অনুষ্ঠানে এই সাজ সেজেছিলেন পূজা। কৃশিবের জন্মদিনের কারণেই মহালয়ার পরেই তাঁকে ফিরে যেতে হয়েছে মুম্বই। তবে প্রতি বছর পুজোর আগে একবার কলকাতায় আসার চেষ্টা করেন তিনি। কলকাতার বুকেই তাঁর জন্ম, পড়াশোনা ও কর্মজীবনের শুরু। কলকাতার বুকে মডেলিং ও অভিনয় শুরু করার পরেই মুম্বই পাড়ি দেন তিনি। তবে টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে তাঁর যোগাযোগ ছিন্ন হয়নি। পুজোর আগেই হইচই-তে মুক্তি পেয়েছিল তাঁর প্রথম বাংলা ওয়েব সিরিজ ‘পাপ’। এই সিরিজের সিকোয়েলেও অভিনয় করেছেন পূজা। এবারের পুজোয় বিজ্ঞাপনে পূজাকে দেখা যাবে। প্রধানতঃ এই বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য কলকাতায় এসেছিলেন তিনি।

গত বছর অগস্ট মাসে পূজার অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশিত হয়। 2019 সালে পূজা ও কুণাল রেজিস্ট্রি ম্যারেজ করেছিলেন। কিন্তু 2020 সালে অনুষ্ঠান করে বিয়ে করার জন্য সঞ্চিত অর্থ করোনা তহবিলে দান করেছিলেন তাঁরা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Avatar